বলিউড তারকাদের ফিল্মফেয়ার ফ্যাশন

Send
আহমেদ শরীফ
প্রকাশিত : ১৮:৩০, জানুয়ারি ২৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:৩৩, জানুয়ারি ২৩, ২০১৮

শনিবার হয়ে গেলো বলিউডের অন্যতম সম্মানজনক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৬৩তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস। ‘হিন্দি মিডিয়াম’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ইরফান খান। ছবিটিও সেরা ছবির পুরস্কার পায়। ‘তুমহারি সাল্লু’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান বিদ্যা বালান। ‘বারিলি কি বারফি’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পান তরুণ নায়ক রাজকুমার রাও। ‘ট্র্যাপড’ ছবির জন্যও ক্রিটিকস পুরস্কার পান তিনি। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বলিউডের প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন।

মানুষী চিল্লার
বিশ্বসুন্দরীর খেতাব পাওয়া মানুষী চিল্লার পরেছিলেন সোনাক্ষী রাজের ডিজাইন করা টকটকে লাল গাউন। গাউনের সাথে হীরার কানের দুল ছিল অনুষঙ্গ হিসেবে। মাথায় বিশ্ব সুন্দরীর মুকুটটি পরেছিলেন আবারও। আর হাতে ছিল সিলভার ক্লাচ।

সোনম কাপুর
কালো ভিরা ওয়াং আউটফিটে সোনম কাপুরকে হাজির হয়েছিলেন অনুষ্ঠানে। রেনু ওবেরয় লাক্সারি জুয়েলারির স্বর্ণের কানের দুল ছিল কানে। এলি সাবের ক্লাচ নিয়েছিলেন হাতে।

আলিয়া ভাট
আলিয়া ভাটকে মোনসুরির ডিজাইন করা হালকা বেগুনি রংয়ের ট্যুল গাউন পরে এসেছিলেন আলিয়া ভাট। মেকআপে ছিলেন একদম ছিমছাম।

পরিণীতি চোপড়া
সিলভার ও কালোর সমন্বয়ে তৈরি কুজতা অ্যান্ড মেরি হাউসের ঝলমলে এক গাউনে হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। কানে ছিল রেনু ওবেরয় জুয়েলারির কানের দুল।

রণবীর সিং
আশি ও নব্বইয়ের দশকের ছবির মতো পোস্টার প্রিন্টেড স্যুট পরে আসেন রণবীর সিং। কার্তিক সিং এটি ডিজাইন করেছেন। ম্যাচ করে ব্ল্যাক ওয়েস্ট কোট ও ব্ল্যাক বো টাই পরেন তিনি।

সানি লিওনি
ঝলমলে শ্যাম্পেইন পিংক গাউন পরে আসেন সানি লিওনি।

নেহা ধুপিয়া
রেড কার্পেটে নেহা ধুপিয়াকে দেখা গেছে স্যান্ডি নুরের দারুণ এক হলুদ গাউনে।কাজল
রেড কার্পেটে কাজল পা রাখেন ওয়াইন রংয়ের অব সোল্ডার গাউনে।

প্রীতি জিনতা
পিংক অব সোল্ডার গাউনে এসেছিলেন প্রীতি জিন্তাকে।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, নিউজ এইটিন ডটকম

/এনএ/

লাইভ

টপ