কক্সবাজারে সেইলরের আউটলেট

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৪:৪৫, আগস্ট ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৩২, আগস্ট ৩০, ২০২০

সৈকত নগরী কক্সবাজারে হোটেল সি প্যালেসের সামনে উদ্বোধন হলো ফ্যাশন হাউস ‘সেইলর’ এর ১৯ তম আউটলেট। কলাতলী বিচ থেকে মাত্র কয়েক মিনিটের দূরত্বেই সুপরিসর এই আউটলেটটি সাজানো হয়েছে। মর্ডান ইন্টেরিয়রের সাথে সামঞ্জস্য রেখে কক্সবাজারের ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো হয়েছে এই নতুন আউটলেটটি। দেয়ালজুড়ে বঙ্গোপসাগর ও সমুদ্র সৈকতের প্রাকৃতিক সৌন্দর্য, বিখ্যাত সাম্পান নৌকা এবং আটটি দ্বীপের আদলে গড়া হয়েছে নতুন আউটলেটটির অভ্যন্তরীণ সাজসজ্জা। 


এছাড়া আউটলেটের অলঙ্করণে যোগ করা হয়েছে সেইলরের মার্চেন্ডাইজিং আইটেম, প্যাটার্ন নিয়ে বিশেষ ওয়্যাল ইনস্টলেশন ও দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা, আধুনিক ট্রায়াল রুম এবং ক্রেতাদের জন্য আলাদা ফ্রেশরুমের ব্যবস্থা। এই নতুন আউটলেটে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক, লাইফস্টাইল পণ্য এবং কক্সবাজারের জন্যে সি-বিচ ওয়্যার।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের পরিচালক জুনায়েদ আবু সালেহ মুসা এবং চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ অন্যান্য শীর্ষ কার্যনির্বাহী কর্মকর্তারা।

/এনএ/

লাইভ

টপ
X