চর্বিমুক্ত মাংসের প্রতিশ্রুতিতে ‘গুড মিট’

Send
লাইফস্টাইল রিপোর্ট
প্রকাশিত : ১৬:০৮, অক্টোবর ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩১, অক্টোবর ১৫, ২০২০

চর্বিমুক্ত মাংসের প্রতিশ্রুতি নিয়ে দেশে যাত্রা শুরু করেছে নতুন মাংসের ব্র্যান্ড ‘গুড মিট।’ এটি ওয়াটারমার্ক এন্টারপ্রাইজ লিমিটেড একটি নতুন ব্র্যান্ড। অনলাইন এবং অফলাইন দুইভাবেই গ্রাহকরা প্রিমিয়াম কোয়ালিটির মাংস এবং মাংসের অন্যান্য পণ্য অর্ডার করতে পাবেন। প্রাথমিকভাবে প্রতিষ্ঠানটি ঢাকা এবং রংপুর বিভাগে নিজেদের কার্যক্রম চালু করার ঘোষণা করেছে।


ঢাকাস্থ গাবতলি স্লটার হাউজ এবং গাইবান্ধার সাদুল্যাপুরের নিজস্ব মিট প্রোসেসিং প্ল্যান্ট থেকে মাংস সরবরাহ করবে প্রতিষ্ঠানটি। তাজা এবং হিমায়িত- দুই ধরনের মাংসই রয়েছে তাদের।
প্রতিষ্ঠানটি জানায়, পশু সরবরাহ ও সংগ্রহের ক্ষেত্রে সর্বজয়া’র নারী খামারিদের দেশি পশুগুলোকে প্রাধান্য দেওয়া হচ্ছে। পাশাপাশি নিজস্ব খামারের সর্বনিম্ন ১২০ দিন অর্গানিক ফিডিং ডিউরেশানের পশুই জবাইয়ের জন্যে নির্বাচিত করা হবে।
উদ্বোধন উপলক্ষে গুড মিট (www.goodmeatbd.com) ওয়েবসাইটের মাধ্যমে অর্ডারের ক্ষেত্রে ঢাকার গ্রাহকরা প্রতি ৫ কেজি মাংসের সঙ্গে এক কেজি এবং ৩ কেজির সঙ্গে আধা কেজি ঘানিভাঙ্গা সরিষার তেল ফ্রি ঘোষণা করেছে। যা ৩০ নভেম্বর পর্যন্ত প্রযোজ্য হবে। এছাড়া গুড মিটের রংপুর বিভাগের সমস্ত আউটলেটে মাংস পাওয়া যাবে ১০ শতাংশ ছাড়ে।

/এইচএন/এনএ/

লাইভ

টপ