সময় বাড়লো দেশীয় অনলাইন শপিং উৎসবের

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৬:০৬, অক্টোবর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪৭, অক্টোবর ২২, ২০২০

ক্রেতাদের ব্যাপক সাড়ার প্রেক্ষিতে এবং শারদীয় দূর্গাপূজার কেনাকাটা অনলাইনে করতে ক্রেতাদের উৎসাহ দিতে দেশের অনলাইন শপিং উৎসবের সময় আরও ১০ দিন বাড়ানো হয়েছে। এই অনলাইন শপিং মেলা চলবে ৩০ অক্টোবর পর্যন্ত।


‘দেশের টাকা দেশেই থাকুক’ এই স্লোগান নিয়ে দেশের ১৪টি শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে আয়োজন হচ্ছে ‘১০-১০ দেশীয় অনলাইন শপিং উৎসব।’ উৎসব শুরু হয়েছে গত ১০ অক্টোবর। আয়োজকরা জানিয়েছে প্রতিদিন প্রায় ১০ হাজারের বেশি ক্রেতা অনলাইনে প্রোডাক্ট অর্ডার করছেন এই উৎসবে অংশগ্রহণকারী ই-কমার্স সাইটগুলোতে।
দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলো নানা ধরনের অফার দিচ্ছে তাদের অনলাইন কাস্টমারদের জন্য। এরমধ্যে রয়েছে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সারাদেশে ফ্রি ডেলিভারি, ৫০% এর বেশি ডিসকাউন্ট ভাউচার, একটা কিনলে একটা ফ্রি, ডেইলি ফ্ল্যাশ সেলস। এছাড়া অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো প্রতিদিন নির্দিষ্ট সময়ে লাইভ ভিডিও প্রোগ্রাম করে বিভিন্ন গিফট ও আকর্ষণীয় অফার দিচ্ছে কাস্টমারদের।  
‘১০-১০’ ক্যাম্পেইন সকল তথ্য ওয়েবসাইট ও ফেসবুক পেজে পাওয়া যাবে- http://tenten.com.bd/ https://www.facebook.com/megashoppingfestival/

/এনএ/

লাইভ

টপ