কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বাবার জন্য মঞ্চ নাটক

Send
কুবি প্রতিনিধি
প্রকাশিত : ১৫:০৫, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৯, ডিসেম্বর ০৮, ২০১৯

সহপাঠীর বাবার চিকিৎসার সাহায্যার্থে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মঞ্চস্থ হলো বিশেষ মঞ্চ নাটক। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ঊর্মি আচার্য্যের বাবা নারায়ণ আচার্য্যের চিকিৎসার অর্থ সংগ্রহের জন্য চ্যারিটি শো 'বাবা ফিরবেই' এর অংশ হিসেবে এই  মঞ্চনাটক এর আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। কুমিল্লার টাউন হল অডিটোরিয়ামে এই চ্যারিটি শো এর আয়োজন করা হয়।

আয়োজকরা জানান, এই শো থেকে প্রায় ৩০ হাজার টাকা আয় হয়েছে যার পুরোটা তুলে দেওয়া হয়েছে ঊর্মি আচার্য্যের পরিবারের কাছে।

মঞ্চনাটক ছাড়াও সিয়াম চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদল প্ল্যাটফর্ম।

চ্যারিটি শো আয়োজন প্রসঙ্গে থিয়েটার কুবির সভাপতি নাজমুল ফাহাদ বলেন, ‘সাংস্কৃতিক কর্মীদের সমাজের প্রতি মানবিক কাজে সহযোগিতার মতো কিছু দায়বদ্ধতা থাকে। আমাদের সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজনে 'প্লাটফর্ম' এবং 'থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়'এর নাট্য কর্মীদের মূখ্য উদ্দেশ্য ছিলো মানবিক কাজে সহযোগিতার মাধ্যমে দেশপ্রেম, মানবিকতা এবং স্বাধীনতার ইতিহাস সম্পর্কে মানুষকে সচেতন করে তোলা।’

উল্লেখ্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় একাউন্টিং বিভাগের শিক্ষার্থী ঊর্মি রাণী আচার্য্যের বাবা দীর্ঘদিন যাবত লিভার সিরোসিরে ভুগছেন। বাবাকে বাঁচাতে লিভারের অংশ দিচ্ছেন ঊর্মি। কিন্তু এর জন্য প্রয়োজন প্রায় ১৫ লক্ষ টাকা।

ঊর্মির বাবার সহায়তায় অর্থ পাঠানোর ঠিকানা

বিকাশ (পার্সোনাল) – ০১৭০৩৫১৯৯৭৭,

ডাচ বাংলা ব্যাংক হিসাব নম্বর- ১৯৪১০১৪১৩২৩ (ঊর্মি রাণী আচার্য্য)।

ফোন- ০১৭৯৪৬৪০৩৯৭

/এফএএন/

লাইভ

টপ