নোয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন ১৩ ডিসেম্বর

Send
নোবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ২১:৫৩, ডিসেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৫৪, ডিসেম্বর ১১, ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচন আগামী ১৩ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আওয়ামীপন্থী দুইটি প্যানেল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। আওয়ামীপন্থী প্যানেল দুইটি হলো নীল দল এবং  স্বাধীনতা শিক্ষক পরিষদ। নির্বাচনকে কেন্দ্র করে দুটি প্যানেলই আজ বুধবার (১১ডিসেম্বর) তাদের পূর্ণ প্যানেল ঘোষণা করে।

বুধবার এক সম্মেলনে নীল দলের আহ্বায়ক ড. ফিরোজ আহমেদ ১১ সদস্য বিশিষ্ট নির্বাচনী প্যানেল ঘোষণা করেন। নীল দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও  মো. মজনুর রহমান।

অপরদিকে স্বাধীনতা শিক্ষক পরিষদের নির্বাহী কমিটি এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের ১১ সদস্য বিশিষ্ট নির্বাচনী প্যানেল ঘোষণা করেন। এ দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ড. আবদুল্লাহ্ আল- মামুন ও মো. শফিকুল ইসলাম।

স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি প্রার্থী ড. আবদুল্লাহ্ আল- মামুন বলেন, ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আমরা গত তিনবছর কাজ করে যাচ্ছি। এবারও নির্বাচিত হলে আমরা শিক্ষাবান্ধব পরিবেশ সৃষ্টিতে কাজ করে যাবো।’

অপরদিকে, নীল দলের সভাপতি প্রার্থী ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার স্বপ্ন পূরণে স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান হিসেবে নোবিপ্রবির শিক্ষক দল হিসেবে আমরা একযোগে কাজ করে যাবো।

এদিকে বিএনপিপন্থী সাদা দল গত বছর শিক্ষক সমিতির নির্বাচনে অংশগ্রহণ করলেও এবার নির্বাচনী মাঠে নেই বিএনপি সমর্থিত কোনো দল।

 

/এফএএন/

সম্পর্কিত

লাইভ

টপ