হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে নবীনদের ক্লাস শুরু ২৮ জানুয়ারি

Send
হাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৩৫, জানুয়ারি ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৬, জানুয়ারি ২০, ২০২০

হাবিপ্রবিহাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২০ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ২৮ জানুয়ারি থেকে শুরু হবে। আজ ২০ জানুয়ারি থেকে শুরু হবার কথা থাকলেও তা পিছিয়ে ২৮ জানুয়ারি করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য  জানানো হয়।

এর আগে  ২০২০ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ১৯ জানুয়ারী হবার কথা থাকলেও নির্ধারিত আসন সংখ্যা পূরণ না হওয়ার কারণে পিছিয়ে আগামী ২৭ জানুয়ারী নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছেনন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. খালিদ হোসেন।

উল্লেখ্য আজ ২০ জানুয়ারির মধ্যেই ফাঁকা আসন ও দ্বিতীয় মাইগ্রেশানের ফলাফল ও পরবর্তী অপেক্ষমান তালিকা প্রকাশ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রক্টর ড. খালিদ হোসেন।

এ বছর স্নাতক প্রথম বর্ষের ১ম অপেক্ষামান তালিকায় ভর্তি শেষে প্রায় ৩২৩টি আসন শূন্য আছে। ‘এ’ ইউনিটে ৭০, ‘বি’ ইউনিটে ২১১, ‘সি’ ইউনিটে ১১ ও ‘ডি’ ইউনিটে ৩১টি সহ মোট ৩২৩টি আসন শূন্য আছে বলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ঘোষিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।  

এসব শূন্য আসনে আজ সোমবার (২০ জানুয়ারি) অডিটোরিয়াম-১ এ সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রিপোর্টিং এবং বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভর্তি অনুষ্ঠিত হয়। 

/এফএএন/

লাইভ

টপ