হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে ছায়া জাতিসংঘের অরিয়েন্টেশন অনুষ্ঠিত

Send
হাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৫, ফেব্রুয়ারি ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০৭, ফেব্রুয়ারি ২৩, ২০২০

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(হাবিপ্রবি) ছায়া জাতিসংঘ সংস্থার নবাগত সদস্যদের অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে অডিটোরিয়ামে ছায়া জাতিসংঘ সংস্থার প্রায় ৮০ জন নবীন সদস্যদের বরণ করতে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন হাবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার ট্রাস্টি বোর্ডের সদস্য শারমিন শিক্তা।

এসময় উপস্থিত ছিলেন ছায়া জাতিসংঘ সংস্থার প্রেসিডেন্ট মোহাম্মদ শেখর আলী, জেনারেল সেক্রেটারি  তৌফিকুল ইসলাম নিরব, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মারুফ হাসান, ভাইস প্রেসিডেন্ট রাশেদুল ইসলাম রক্তিম, ভাইস প্রেসিডেন্ট আরেফিন শুভ, ডেপুটি জেনারেল সেক্রেটারি রিয়াজুস সালেহিন আদনান, ডেপুটি জেনারেল সেক্রেটারী রাফিয়া হাসান করবীসহ ছায়া জাতিসংঘ সংস্থার সকল সদস্যদের অভিভাবকবৃন্দ।

অরিয়েন্টেশন অনুষ্ঠানের শুরুতে ভাষা শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংস্থাটির প্রেসিডেন্ট মোহাম্মদ শেখর আলী নতুন সদস্যদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘তোমরা যারা আমাদের ক্লাবে নতুন যুক্ত হয়েছো তোমাদের প্রথম দায়িত্ব হলো দেশকে ভালবাসা। ভাষার মাসে তোমরা দৃঢ় প্রতিজ্ঞ হও সর্বপ্রথম দেশকে ভালবাসবে এবং দেশকে বর্হিবিশ্বের কাছে ইতিবাচকভাবে উপস্থাপন করবে। আর আমাদের ক্লাবের কাজ শুধু স্কিল ডেভেলপমেন্ট করা নয়, পাশাপাশি দেশের ও নিজের  জন্য কিছু করা। অনুষ্ঠানে অভিভাবকরা উপস্হিত হবার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।’

পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

/এফএএন/

সম্পর্কিত

লাইভ

টপ