ইউল্যাবে ভার্চুয়াল ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

Send
ক্যাম্পাস রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩২, আগস্ট ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০১, আগস্ট ০৬, ২০২০

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর ইংরেজি এবং মানবিক বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন একটি ভার্চুয়াল ‘ঈদ পুনর্মিলন’ অনুষ্ঠানের আয়োজন করে সম্প্রতি।

প্রাক্তন শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং শিক্ষার্থী যারা দেশে এবং বিদেশে অবস্থান করছেন, তারা আমন্ত্রিত ছিলেন।
প্রাক্তন ইউল্যাব ইংরেজি বিভাগের প্রধান এবং বর্তমানে প্রিমিয়ার ইউনিভার্সিটির অধ্যাপক মোহিত উল আলম আবেগময় হয়ে পড়েন পুরনো শিক্ষার্থীদের বিভিন্ন পেশায় সফল দেখে।
ইউল্যাবের ইংরেজি বিভাগের প্রাক্তন অধ্যাপক গোলাম সারোয়ার চৌধুরী বর্তমান নটরডেম ইউনিভার্সিটি বাংলাদেশে কর্মরত আছেন। তার দশ বছরের কর্মজীবনের অভিজ্ঞতা ইউল্যাব ইংরেজি বিভাগের নতুন পুরান সবার সাথে ব্যক্ত করেন তিনি।
ইউল্যাব ইংরেজি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বর্তমান সভাপতি সৈয়দা জিন্নাতুন্নেসা আলি সবাইকে এই ডিজিটাল অনুষ্ঠানে সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান।
এছাড়াও ইউল্যাব ইংরেজি এবং মানবিক বিভাগের প্রধান অধ্যাপক কায়সার হক, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আরিফা গনি রহমান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাদিয়া রহমান এবং অন্যান্য প্রাক্তন শিক্ষক-শিক্ষিকাবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
২০১২ এর ইউল্যাবের সমাবর্তন অনুষ্ঠানের ভ্যালিডিকটরিয়ান এবং স্বর্ণপদক প্রাপ্ত ইংরেজি বিভাগের অ্যালামনাই বেকা বদিউজ্জামান তার ইউল্যাব থাকাকালীন বহুমাত্রিক অর্জন এবং অভিজ্ঞতা সবার সাথে ব্যক্ত করেন।
আয়োজনে জানানো হয়, ইউল্যাব অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইংরেজি বিভাগের শিক্ষার্থীদেরকে নিয়ে প্রশিক্ষনকেন্দ্রিক কিছু ভবিষ্যৎ পরিকল্পনা আছে যা তাদের ভবিষ্যতের যেকোনো পেশায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।     

/এনএ/

সম্পর্কিত

লাইভ

টপ