চবি গ্রন্থাগারে প্রধানমন্ত্রীর লেখা বই উপহার দিলেন ছাত্রলীগের নেতাকর্মীরা

Send
চবি প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৫, সেপ্টেম্বর ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:২৮, সেপ্টেম্বর ২৮, ২০২০

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) গ্রন্থাগারে প্রধানমন্ত্রীর লেখা ‘শেখ মুজিব আমার পিতা’ বই উপহার দিয়েছে শাখা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন হওয়ায় বইটির চুয়াত্তরটি কপি উপহার দেয় তারা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস ও সাবেক অর্থ সম্পাদক জাহেদ আওয়ালের নেতৃত্বে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের কাছে বইগুলো তুলে দেওয়া হয়। পরে বইগুলো চবি কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক মুহাম্মদ খোকনের কাছে হস্তান্তর করা হয়েছে। 
এসময় ছাত্রলীগের এই উদ্যোগের প্রশংসা করে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, ‘জননেত্রীর জন্মদিনে ছাত্রলীগের এমন উপহার অন্যদের জন্য অনুসরণীয়। সন্দেহাতীতভাবে বইগুলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও গবেষকদের বঙ্গবন্ধু সম্পর্কে জ্ঞানের নতুন দ্বার উন্মোচিত করবে।’

বই হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া, চবি ছাত্রলীগের সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা সুমন, সাদ্দাম হোসেন মানিক, সাইফুল করিম জুয়েল, সৈকত দত্ত প্রমুখ।

/এনএ/

সম্পর্কিত

লাইভ

টপ