স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পরিবহন মালিক-শ্রমিক নেতাদের বৈঠক চলছে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪০, নভেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:০৬, নভেম্বর ২১, ২০১৯



স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনের ঢোকার আগমুহূর্তে বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতারাস্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসেছেন সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে ধর্মঘটে থাকা বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতারা। বুধবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯টায় রাজধানীর ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনে বৈঠক শুরু হয়েছে, যা এখনও চলছে।

বৈঠকে উপস্থিত আছেন— বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক রুস্তম আলী খান, যুগ্ম আহ্বায়ক হাজী মুগবুল আহমেদ, সদস্য সচিব ও বাংলাদেশ আন্তঃজেলা ট্রাকচালক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ ও বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মো. তোফাজ্জল হোসেন মজুমদারসহ ২০ সদস্যের একটি প্রতিনিধি দল। ঢাকা ছাড়াও বিভিন্ন বিভাগীয় শহরের শ্রমিক-মালিক নেতারাও এতে উপস্থিত রয়েছেন। বৈঠকে আছেন সড়ক ও জনপথ বিভাগের সচিব নজরুল ইসলাম ও বিআরটিএ’র কর্মকর্তারা।

আজকের বৈঠকের আগে গতকাল রাতেও স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শ্রমিক ও মালিকদের একটি বৈঠক হয়। তবে ওই বৈঠকে কোনও সিদ্ধান্তে আসতে পারেননি তারা। 

এর আগে মঙ্গলবার (১৯ নভেম্বর) ট্রাক ও পণ্য পরিবহন শ্রমিকরা ধর্মঘটের ডাক দেন। দেশের বিভিন্ন রুটে গণপরিবহন বন্ধ রেখেছেন তারা।রাজধানীর বেশ কিছু এলাকায়ও যান চলাচলে বাধা দেওয়া হচ্ছে।  

 

/এসএস/এইচআই/আইএ/এমওএফ/

লাইভ

টপ