রুম্পা হত্যা মামলা: চার দিনের রিমান্ডে সৈকত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৫৭, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩০, ডিসেম্বর ০৮, ২০১৯

আব্দুর রহমান সৈকতস্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যা মামলায় তার বন্ধু আব্দুর রহমান সৈকতের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (৮ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  মামুন উর রশিদ শুনানি শেষে এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক শাহ আক্তারুজ্জামান ইলিয়াস মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। আর রাষ্ট্রপক্ষের আইনজীবী জামিনের বিরোধিতা করে রিমান্ডের দাবি জানান। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

রবিবার (৮ ডিসেম্বর) রুম্পা হত্যার মামালায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেফতার দেখায়। শনিবার (৭ ডিসেম্বর) সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডিবি দক্ষিণ বিভাগের রমনা জোনাল টিম।

ডিবি সূত্রে জানা গেছে, সৈকতের সঙ্গে রুম্পার বন্ধুত্ব ছিল। মার্চে সম্পর্ক ভেঙে যায়। এরপর রুম্পা বহুবার সৈকতের সঙ্গে যোগাযোগ করেছেন। ঘটনার দিনও সৈকতের সঙ্গে রুম্পার দেখা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সৈকতের সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, ৪ ডিসেম্বর বিকাল ৫টার দিকে রুম্পা রাজধানীর শান্তিবাগের বাসা থেকে বের হন। আর রাত পৌনে ১১টার দিকে বাসা থেকে আধা কিলোমিটার দূরে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলের কাছাকাছি তিনটি ভবনের যেকোনও একটি থেকে পড়ে তার মৃত্যুর হয়েছে বলে জানায় পুলিশ। তবে তাকে কেউ নিচে ফেলে হত্যা করেছে নাকি তিনি আত্মহত্যা করেছেন, এখনও তা জানা যায়নি। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে।

 

আরও পড়ুন:

গ্রেফতার দেখানো হলো রুম্পার বন্ধু সৈকতকে

 

রুম্পা হত্যা মামলা: আটক ১

তিন দিনেও রুম্পার মৃত্যু-রহস্যের কিনারা হয়নি

/টিএইচ/এসটি/এমএমজে/

লাইভ

টপ