২ ঘণ্টায় ৪৫ ভোট

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৩৯, মার্চ ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৫৮, মার্চ ২১, ২০২০

লেক সার্কাস স্কুলের ভোট কেন্দ্র শনিবার (২১ মার্চ) সকাল ৯টা থেকে রাজধানীতে ঢাকা-১০ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল বিকাল ৫টা পর্যন্ত। ভোট শুরুর প্রথম দুই ঘণ্টায় লেক সার্কাস উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট কাস্ট হয়েছে ৪৫টি ।এই সময়ের মধ্যে এই কেন্দ্রে ৫ জন নারী ও ৪০ জন পুরুষ ভোট দিয়েছেন। করোনা আতঙ্কের কারণে ভোটারদের উপস্থিতি কম বলে ধারণা করছেন প্রিজাইডিং অফিসাররা।
লেক সার্কাস উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ২৬৬৭ জন ভোটার রয়েছেন। সকাল ৯টা ১০ মিনিট থেকে কেন্দ্রে ভোটার আসা শুরু করেন। এরপর দীর্ঘসময় পরপর এক-দু’জন করে ভোটার আসছেন। ভোটারদের কোনও লাইন ধরতে হয়নি।
ভোটার উপস্থিতি কম হওয়ায় অনেকটা বসে বসেই সময় কাটাচ্ছেন দায়িত্বে থাকা কর্মকর্তা ও পুলিশ সদস্যরা।

লেক সার্কাস স্কুলের ভোট কেন্দ্র
এই ভোটকেন্দ্রে দায়িত্বে থাকা লোকজনের বাইরে স্থানীয় নেতাকর্মীদের উপস্থিতিও দেখা গেছে। কেন্দ্রের ভেতর বসে থাকতে দেখা গেছে ধানমন্ডি থানা আওয়ামী লীগের সভাপতিসহ অন্যান্য নেতাকর্মীদের।
কেন্দ্রে বহিরাগতদের উপস্থিতির ব্যাপারে জানেন না বলে মন্তব্য করেছেন প্রিজাইডিং অফিসার আহসানুল হক। বহিরাগত কেউ থাকলে তাদের বের করে দেওয়া হবে বলে জানান তিনি।
কেন্দ্রে নারীদের বুথগুলোর দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার মোশতাক মাহমুদ খান বলেন, বেলা ১১ টা পর্যন্ত পাঁচজন নারী ভোটার ভোট দিয়েছেন। ভোটের পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে।



 

/আরজে/এসটি/

লাইভ

টপ