প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত, প্রধানমন্ত্রীর দুঃখ প্রকাশ

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ০৮:৫৬, মার্চ ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৪৯, মার্চ ৩০, ২০২০

প্রধানমন্ত্রী ও প্রিন্স চার্লসপ্রিন্স চার্লস করোনায় আক্রান্ত হওয়ায় গভীর দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি করোনা মোকাবিলায় যুক্তরাজ্যের সঙ্গে কাজ করার বাংলাদেশের অবস্থানের কথা পুনর্ব্যক্ত করেছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, শেখ হাসিনা রবিবার (২৯ মার্চ) এক চিঠিতে বাংলাদেশের ঘনিষ্ঠ বন্ধু প্রিন্স চার্লসের গতিশীল নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন।
শেখ হাসিনা বলেন, ‘টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং আমাদের অভিন্ন ঐতিহ্য ও পরিবেশ রক্ষায় আমি সব সময় আপনার ব্যক্তিগত মহত্ত্ব এবং প্রাতিষ্ঠানিক নেতৃত্বের প্রশংসা করি।’
প্রধানমন্ত্রী প্রিন্সের দ্রুত আরোগ্য কামনা করছেন। তিনি বলেন, করোনাভাইরাস বিস্তার রোধে যুক্তরাজ্যের সঙ্গে একসঙ্গে কাজ করতে বাংলাদেশ প্রস্তুত রয়েছে।
শেখ হাসিনা করোনাভাইরাসে বাংলাদেশের পরিস্থিতি এবং এর প্রতিরোধে সরকারের গৃহীত পদক্ষেপ সম্পর্কে প্রিন্স চার্লসকে অবহিত করেন। তিনি বলেন, ‘আমাদের সরকার একেবারে প্রাথমিক পর্যায় থেকেই কঠোর প্রতিরোধ ব্যবস্থাসহ দ্রুত পদক্ষেপ গ্রহণ করেছে। এর মধ্যে রয়েছে বিমানবন্দরে আগত যাত্রীদের স্ক্রিনিং এবং বিমানবন্দরের কাছে কোয়ারেন্টিন এলাকায় তাদের রাখার ব্যবস্থা। জানুয়ারির প্রথম থেকেই এ ব্যবস্থা নেওয়া হয়।’
শেখ হাসিনা প্রিন্স চার্লসের পূর্ণ আরোগ্য এবং যুক্তরাজ্যের জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। খবর বাসস।

/এসটি/এমএমজে/

লাইভ

টপ