করোনা মোকাবিলায় সংসদে সুরক্ষা সামগ্রী দিলো নৌবাহিনী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪০, জুলাই ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৪০, জুলাই ০৮, ২০২০

সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হচ্ছেকরোনা মোকাবিলায় সংসদ সদস্যসহ সংসদ সচিবালয়ে কর্মরতদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও নিরাপত্তা সামগ্রী দিয়েছে নৌবাহিনী। বুধবার (৮ জুলাই) নৌবাহিনীর পক্ষে ক্যাপ্টেন এম আক্তার হাসান জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব এম নুরুজ্জামান এবং প্রধান চিকিৎসা কর্মকর্তার কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, জাতীয় সংসদের স্পিকার, ডেপুটি স্পিকার, চিফ হুইপ ও সংসদ সদস্যসহ সংসদ সচিবালয়ে কর্মরত সব ব্যক্তিবর্গের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি নিশ্চিত করতে নৌবাহিনীর নিজস্ব তহবিল থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়। এরই অংশ হিসেবে সংসদের মেডিক্যাল সেন্টারে ২ হাজার ৮০০ পিস মাস্ক, একহাজার ৩০০ সেট হ্যান্ড গ্লাভস, ১২০ পিস পিপিই, ৭০ পিস বিশেষ নিরাপত্তা চশমা, ১২০ পিস হ্যান্ড স্যানিটাইজার, ১১০ পিস ফেস শিল্ড, ৯ পিস আইআর থার্মোমিটারসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়।

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় নৌবাহিনী এর আগেও রাজধানী ঢাকাসহ চট্টগ্রাম ও খুলনার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান এবং হাসপাতালে বিভিন্ন নিরাপত্তা সামগ্রী দিয়েছে। পাশাপাশি উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় উপকূলীয় এলাকাগুলোতে নৌবাহিনী বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনাসহ নিয়মিত স্থানীয় গরিব, দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করছে।

 

 

 

/জেইউ/এসটি/

সম্পর্কিত

লাইভ

টপ