বিমানবন্দর থেকে ফেরত আসা ৩২ জনকে ফের টিকিট দিলো সৌদি এয়ারলাইন্স

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৫৭, সেপ্টেম্বর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:০০, সেপ্টেম্বর ২৬, ২০২০

করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকার পরও বিমানবন্দর থেকে ফেরত পাঠানো ৩২ জনের টিকিট ফের রি-ইস্যু করেছে সৌদি এরাবিয়ান এয়ারলাইন্স। বেসরকারি হাসপাতাল থেকে করোনা টেস্ট করায় তাদের বিমানবন্দর থেকে ফেরত পাঠায় এয়ারলাইন্সটির কর্মীরা।
সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩২ জনকে রেখেই চলে যায় সাউদিয়ার ফ্লাইট। পরবর্তীতে এই ৩২ যাত্রী বিমানবন্দর থেকে কাওরান বাজারে সাউদিয়ার অফিসে আসেন। তাদের টিকিট রি-ইস্যু করে দেওয়া হয়। এই ভোগান্তির জন্য সাউদিয়াকেই দুষছেন যাত্রীরা। যাত্রীদের অভিযোগ, সাউদিয়ার কর্মীরাই তাদের বেসরকারি হাসপাতাল থেকে করোনা পরীক্ষার জন্য পরামর্শ দেয়। ৩ হাজারের বেশি টাকা দিয়ে বেসরকারি হাসপাতাল থেকে পরীক্ষা করেন তারা।


যাত্রীদের একজন যাত্রী নূরুল আমীন বলেন, ল্যাব এইড থেকে ৩৮০০ টাকা দিয়ে পরীক্ষা করেছিলাম। সাউদিয়া টিকিট নেওয়ার সময় তারা বলেছিল বেসরকারিতে পরীক্ষা করা যাবে। আমার ভিসার মেয়াদ ৩০ তারিখ শেষ। অহেতুক একটা ভোগান্তিতে পড়লাম। এখন আবার পরীক্ষা করতে হবে। ইবনে সিনা থেকে করোনা পরীক্ষা করেছিলেন ফয়েজ। তিনি বলেন, আগেই আমাদের সরকারি হাসপাতালের কথা বললে এই ভোগান্তিতে পড়তাম না।
শওকত নামের আরেক যাত্রী বলেন, টিকিট রি-ইস্যু করেছে। আবার ২৮ তারিখ ফ্লাইট দিয়েছে। সাউদিয়ার কারণে এই ভোগান্তিতে পড়লাম।
যাত্রীদের অভিযোগের বিষয়ে জানতে সাউদিয়ার অফিসে গেলে গণমাধ্যমকর্মীদের সঙ্গ কথা বলবেন না বলে বের করে দেওয়া হয়।


ছবি: চৌধুরী আকবর হোসেন

/সিএ/এমআর/

লাইভ

টপ