X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

যশোর-কক্সবাজার এবং সৈয়দপুর-চট্টগ্রাম রুটে ইউএস-বাংলা'র ফ্লাইট

আপডেট : ২৭ আগস্ট ২০২১, ০৯:৩১

অভ্যন্তরীণ রুটের বিস্তৃতি ঘটাতে যাচ্ছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইন্স। যশোর থেকে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম কক্সবাজার যাবে এয়ারলাইন্সটির ফ্লাইট। অন্যদিকে সৈয়দপুর থেকে চট্টগ্রামেও ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। শুক্রবার (২৭ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এয়ারলাইন্সটি।

ইউএস বাংলা জানিয়েছে, ৩০ সেপ্টেম্বর যশোর ও সৈয়দপুর থেকে চট্টগ্রাম এবং ১ অক্টোবর যশোর থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রাথমিকভাবে সপ্তাহে তিনদিন; রবি, মঙ্গল ও বৃহস্পতিবার যশোর থেকে সকাল সোয়া ৯টায় চট্টগ্রামের উদ্দেশে ফ্লাইট উড্ডয়ন করবে। একই দিন বিকাল ৫টা ১০ মিনিটে চট্টগ্রামের হজরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরের উদ্দেশে যাত্রা করবে।

উত্তরবঙ্গের একমাত্র বিমানবন্দর সৈয়দপুর থেকে প্রাথমিকভাবে সপ্তাহে তিনদিন চট্টগ্রামে ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সৈয়দপুর থেকে সকাল পৌনে ১১টা চট্টগ্রামের উদ্দেশে উড্ডয়ন করবে। একইদিন দুপুর ১২টা ৩৫ মিনিটে চট্টগ্রাম থেকে সৈয়দপুরের উদ্দেশে যাত্রা করবে। 

এছাড়া যশোর থেকে কক্সবাজারে সপ্তাহে চারদিন ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রাথমিকভাবে শনি, সোম, বুধ ও শুক্রবার যশোর থেকে দুপুর পৌনে ২টায় কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে। অপরদিকে কক্সবাজার থেকে বিকাল ৩টা ২৫ মিনিটে যশোরের উদ্দেশে ছেড়ে যাবে।

সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ যশোর থেকে চট্টগ্রামে ওয়ানওয়ের নূন্যতম ভাড়া ৬ হাজার টাকা ও রিটার্ন ভাড়া (যাওয়া-আসা) ১২ হাজার টাকা। এছাড়া যশোর থেকে কক্সবাজরে ওয়ানওয়ের নূন্যতম ভাড়া ৬ হাজার ৫০০ টাকা ও রিটার্ন ভাড়া ১৩ হাজার টাকা। অন্যদিকে সৈয়দপুর থেকে চট্টগ্রামের ওয়ানওয়ের নূন্যতম ভাড়া ৬ হাজার ২০০ টাকা ও রিটার্ন ভাড়া ১২ হাজার ৪০০ টাকা।

/সিএ/ইউএস/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
যুক্তরাষ্ট্রে মানকিপক্সের প্রথম রোগী শনাক্ত
যুক্তরাষ্ট্রে মানকিপক্সের প্রথম রোগী শনাক্ত
‘মুজিব’ টেনে নিলো কানে
কান ডায়েরি-১‘মুজিব’ টেনে নিলো কানে
আগ্রাসী মেন্ডিসকে ফেরালেন তাইজুল
আগ্রাসী মেন্ডিসকে ফেরালেন তাইজুল
শ্রীলঙ্কার লিড
শ্রীলঙ্কার লিড
এ বিভাগের সর্বাধিক পঠিত