‘রাজীবের কথাবার্তা ও আচরণে অসংলগ্নতা রয়েছে’

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৪৭, এপ্রিল ০৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৬:১৪, এপ্রিল ০৫, ২০১৮

হাসপাতালে রাজীব হোসেনরাজীবের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের প্রধান ডা. শামসুজ্জামান শাহীন বলেছেন, ‘শমরিতা হাসপাতালে তার (রাজীবের) হাতের যে অপারেশন করা হয়েছিল সেখানে আরও দুই-তিনবার অপারেশন করা হবে। সকালে তার সিটিস্ক্যান করা হয়েছে। তার অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয়। রাজীবের মাথার সামনের অংশ ফুলে গেছে। শরীরেও পানি জমে গেছে। তার কথাবার্তা ও আচরণে অসংলগ্নতা রয়েছে।’
বৃহস্পতিবার (৫ এপ্রিল) ফোনে বাংলা ট্রিবিউনকে তিনি এ তথ্য জানিয়েছেন।
এদিকে দুই বাসের চাপায় ডান হাত হারানো রাজীব হোসেনের চিকিৎসার জন্য সাত সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। এতে নেতৃত্ব দিচ্ছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থোপেডিক বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. শামসুজ্জামান শাহীন। বোর্ডে আরও আছেন নিউরোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক অসিত চন্দ্র সরকার, মেডিসিন বিভাগের অধ্যাপক মজিবুর রহমান, অ্যানেসথেসিয়া বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোজাফফর হোসেন, অর্থোপেডিক বিভাগের সহকারী অধ্যাপক সাইদুল ইসলাম, বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের পরিচালক অধ্যাপক আবুল কালাম ও অর্থোপেডিক বিভাগের সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম।
প্রসঙ্গত, মঙ্গলবার (৩ এপ্রিল) দুপুরে রাজধানীর কাওরানবাজারে সার্ক ফোয়ারার সামনে দুই বাসের চাপায় রাজীব হোসেন নামে এক ছাত্রের হাত বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় প্রথমে তাকে পান্থপথের শমরিতা হাসপাতালে নেওয়া হয়। সেখানে অপারেশন করার পর বুধবার (৪ এপ্রিল) বিকালে উন্নত চিকিৎসার জন্য রাজীবকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

/টিওয়াই/এআর/চেক-এমওএফ/

লাইভ

টপ