বিদ্যুৎবিহীন জাপান গার্ডেন সিটি, ভোগান্তিতে বাসিন্দারা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০০:২৬, সেপ্টেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:৫০, সেপ্টেম্বর ০৭, ২০১৯

রাজধানীর মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটিতে পাঁচটি ভবন বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর পৌনে একটা থেকে আবাসিক এ এলাকাটি বিদ্যুৎবিহীন হয়ে পড়ে। এতে ওই এলাকার প্রায় চার হাজার বাসিন্দা ভোগান্তিতে পড়েন। স্থানীয়দের অভিযোগ, ডেভেলপার কোম্পানির অবহেলার কারণেই এমন পরিস্থিতি দেখা দিয়েছে।
জাপান গার্ডেন সিটি মালিক কল্যাণ সমিতির সভাপতি এস এম শাহজাহান আলী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এই সিটিতে ২৬টি ভবন রয়েছে। তার মধ্যে পাঁচটি ভবন বিদ্যুৎহীন। ডেভেলপার কোম্পানি জাপান গর্ডেন সিটি লিমিটেড তাদের আবাসিক এলাকার বিদ্যুতের ট্রান্সমিটার থেকে পাশের একটি মার্কেটে সংযোগ দিয়েছে। যে কারণে লোড নিতে না পেরে ট্রান্সমিটারে বিস্ফোরণ হয়েছে। আমরা বারবার নিষেধ করার পরেও তারা তা মনেনি। আগেও কয়েক বার এমন পরিস্থিতি হয়েছিল। ফলে দুপুর থেকে এখন পর্যন্ত আমরা বিদ্যুৎহীন অবস্থায় রয়েছি।’
স্থানীয়রা জানান, বিদ্যুৎ না থাকায় তারা চরম ভোগান্তিতে পড়েছেন। বিশেষ করে শিশুরা কষ্টে রয়েছে। তাদের পড়াশোনা ব্যাহতসহ প্রত্যোক কাজে ব্যাঘাত ঘটছে।
বিষয়টি সম্পর্কে জানার জন্য একাধিকবার জাপান গার্ডেন সিটির ম্যানেজিং ডিরেক্টর ওয়াহিদুজ্জামানকে ফোন করা হলেও তিনি কল রিসিভ করেননি।

/এসএস/এআর/

লাইভ

টপ