গাবতলীতে অস্ত্র-ফেনসিডিলসহ আটক ৩

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৫৩, নভেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৫৬, নভেম্বর ১১, ২০১৯

রাজধানীর গাবতলী এলাকা থেকে ফেনসিডিলসহ অস্ত্রধারী ৩ মাদক কারবারিকে আটক করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব-৪)। রবিবার (১০ নভেম্বর) রাতে তাদের আটক করা হয়।
সোমবার (১১ নভেম্বর) সাড়ে ৮টার দিকে র্যা বের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান ভুইয়া আটকের বিষয়টি নিশ্চিত করেন।
আটক মাদক কারবারীরা হলো রাজশাহীর মো. শাহ্জালাল বুলেট (৩২), মো. ফারুক হোসেন (২৮) ও চাঁপাইনবাবগঞ্জের মো. নাসির (৩৫)। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৭১ বোতল ফেনসিডিল, ১টি বিদেশি পিস্তল, ১টি দেশি ওয়ান সুটারগান, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ফেনসিডিল বিক্রির নগদ ১৩ হাজার ১০০ টাকা, ৫টি মোবাইল ফোন এবং ১টি ট্রাক জব্দ করা হয়।
র্যা বের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান ভুইয়া জানান, আটক তিন আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেনসিডিল সংগ্রহ করে কৌশলে ঢাকায় নিয়ে আসতো তারা। এরপর আশুলিয়া, ডেমরা, সাইনবোর্ড এলাকাসহ বিভিন্ন জায়গায় মাদক কারবারিদের কাছে বিক্রি করতো। নিজেদের কারবার ঠিকঠাক রাখতে ও জনমনে ভীতি ছড়াতে অস্ত্রও প্রদর্শন করতো তারা।
তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র্যা বের এই কর্মকর্তা।

/এসজেএ/এইচআই/

লাইভ

টপ