রাঙ্গাকে নিঃশর্ত ক্ষমা চাইতে নোটিশ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:২০, নভেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫০, নভেম্বর ১১, ২০১৯

 

মশিউর রহমান রাঙ্গা৯০-এর গণআন্দোলনে শহীদ নূর হোসেনের আত্মত্যাগকে কটাক্ষ ও বিকৃত করায় জাতীয় পার্টির নেতা মশিউর রহমান রাঙ্গাকে নিঃশর্ত ক্ষমা চাইতে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে। সোমবার (১১ নভেম্বর) রেজিস্ট্রি ডাকযোগে সুপ্রিম কোর্টের আইনজীবী জেড আই খান পান্না এ নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়, ‘সম্প্রতি জাতীয় পার্টির নেতা মশিউর রহমান রাঙ্গা ৯০-এর গণআন্দোলনের শহীদ নূর হোসেনের আত্মত্যাগকে কটাক্ষ ও বিকৃত করে মিথ্যাচারের আশ্রয় নিয়ে যে মন্তব্য করেছেন তা জাতির জন্য অবমাননাকর। তাই এমন বক্তব্য প্রদানকারীকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করতে হবে। অন্যথায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে বাধ্য হবো।’

প্রসঙ্গত, রবিবার (১০ নভেম্বর) নব্বইয়ের গণঅভ্যুত্থানে শহীদ নূর হোসেনকে ‘ইয়াবাখোর’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ কাকে হত্যা করলেন। নূর হোসেনকে? নূর হোসেন কে? একটা অ্যাডিকটেড ছেলে। একটা ইয়াবাখোর, ফেনসিডিলখোর।’ দলের মহানগর উত্তর শাখার উদ্যোগে ‘গণতন্ত্র দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: শহীদ নূর হোসেনকে ‘ইয়াবাখোর’ বললেন রাঙ্গা (ভিডিও)

             নূর হোসেন ইয়াবা আসক্ত নয়, মানসিক ভারসাম্যহীন ছিল: রাঙ্গা

             ক্ষমতায় গেলে নূর হোসেন-মিলন হত্যার বিচার করবো: জিএম কাদের

 

/বিআই/ওআর/এমওএফ/

লাইভ

টপ