কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুলের বিরুদ্ধে চার্জশিট

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৭:০৯, নভেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৭:১১, নভেম্বর ১৩, ২০১৯

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজধানমন্ডি থানায় মাদক আইনে করা মামলায় কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-২ এর উপপরিদর্শক জসীম উদ্দীন। মঙ্গলবার (১২ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এ চার্জশিটে স্বাক্ষর করে বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) পুলিশের উপ-পরিদর্শক আশরাফ আলী বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সোমবার অভিযোগপত্রটি (চার্জশিট) আদালতের সংশ্লিষ্ট জিআর শাখায় জমা হয়। আজকে তা আদালতে উপস্থাপন করা হয়েছে। এর আগে ১০ অক্টোবর রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠান আদালত। এছাড়া চিকিৎসার জন্য আবেদন করলে আদালত কারাবিধি অনুসারে শফিকুল আলম ফিরোজকে চিকিৎসার নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ইয়াবা ও অস্ত্রসহ শফিকুল আলমকে আটক করে র‌্যাব। এ সময় ক্যাসিনো পরিচালনা ও জুয়া খেলার বিপুল সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দু’টি মামলা দায়ের করা হয়।

 

 

/টিএইচ/ওআর/

লাইভ

টপ