শাহজালালে তিন হাজার পিস ইয়াবাসহ দুই যাত্রী আটক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৪৮, নভেম্বর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪৯, নভেম্বর ১৮, ২০১৯





শাহজালালে আটক দুই যাত্রী (মাঝে)হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ হাজার ৮শ’ ৫০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, সোমবার দুপুর আড়াইটার দিকে মো. জামিউল ইসলাম (২১) ও মো. আরিফ শিকদার (২৩) নামের ওই দুই যুবক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার পাশের গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাদের চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। এরপর তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হলে জামিউলের কাছে ২ হাজার ৮শ’ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আর আরিফ শিকদার ৪০ হাজার টাকা দিয়ে জামিউলকে সহযোগিতা করেছে বলে স্বীকার করে।
জিজ্ঞাসাবাদে তারা জানায়, উভয়ে ফরিদপুর পলিটেকনিকের ছাত্র। ফরিদপুরের শাহিন নামে এক ব্যক্তি তাদের এই কাজে নিযুক্ত করেছে। কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং এলাকা থেকে বাবু নামে আরেক ব্যক্তির কাছ থেকে এই ইয়াবা তারা সংগ্রহ করেছে। আটক ইয়াবার দাম প্রায় ১৪ লাখ টাকা বলে বিমানবন্দর আর্মড পুলিশ সূত্রে জানা গেছে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে কক্সবাজার থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে এই ইয়াবা নিয়ে তারা ঢাকায় আসে।
তিনি জানান, আটক মো. জামিউল ইসলাম ফরিদপুর জেলার সালথা থানার কাজির বল্লবদি গ্রামের মো. আবুল হোসেনের পুত্র এবং মো. আরিফ শিকদার গোপালগঞ্জ জেলার কশিয়ানী থানার খায়েরহাট গ্রামের মো. আশরাফের পুত্র।

/সিএ/আইএ/টিএন/

লাইভ

টপ