ওয়ারিতে ৯ তলা ভবনের ছাদ থেকে পড়ে কিশোর আহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৪২, নভেম্বর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪৩, নভেম্বর ১৮, ২০১৯





ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালরাজধানীর ওয়ারীতে একটি ৯ তলা ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে এক কিশোর গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তার নাম মো. মাশফি হোসেন মারজুক (১৭)। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে।
মাশফির স্বজনদের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানিয়েছ্নে, মাশফি নামে ওই কিশোরের অবস্থা আশঙ্কাজনক। সে ওয়ারির বাসার ৯ তলার ছাদ থেকে পাশের একটি ভবনের ছাদে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছে।
তিনি জানান, ওয়ারির র্যাং কিন স্ট্রিটের সিলভার জুবলি স্কুল সংলগ্ন জিয়ান অ্যাপার্টমেন্টের ৯ম তলার দ্বিতীয় তলায় পরিবারের সঙ্গে থাকতো সে। নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সে। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার সদর থানার বালিগাঁও গ্রামে। বাবার নাম মো. শাহিন হোসেন। সে কিভাবে ছাদে উঠলো, কেউ তাকে ধাক্কা দিয়েছে কিনা তা এখনও জানা যায়নি।
মাশফির মামা সোহেল জানান, সোমবার দুপুর আড়াইটায় ওই বাসার ৯ম তলার ছাদ থেকে পাশের ভবনের ছাদে পড়ে যায় মাশফি। পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল নিয়ে যান, সেখানে তার অবস্থার অবনতি হলে বিকালে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশংকাজনক।
তিনি আরও বলেন, কিভাবে পড়ে গেছে, বা কেউ ধাক্কা দিয়েছে কিনা তা এখনও জানা সম্ভব হয়নি। তবে ওই বাসায় সিসিটিভি রয়েছে, তা দেখে পরে জানা যাবে।

 

/এআরআর/এআইবি/আইএ/টিএন/

লাইভ

টপ