রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বসছেন পরিবহন মালিক-শ্রমিক নেতারা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩১, নভেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৪৬, নভেম্বর ২০, ২০১৯




সড়ক পরিবহন আইন সংশোধনে ৯ দফা দাবি জানিয়ে মঙ্গলবার সংবাদ সম্মেলন করেন পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদসড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে ধর্মঘটে থাকা বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতারা বুধবার (২০ নভেম্বর) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠকে বসবেন। বিকালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ধানমন্ডির বাসায় রাত ৯টায় পরিবহন মালিক ও শ্রমিক প্রতিনিধিদের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ট্রাক ও পণ্য পরিবহন শ্রমিকরা নতুন সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারার আপত্তি জানিয়ে ধর্মঘটের ডাক দেন। ঘোষণার পর থেকে ট্রাক ও কাভার্ডভ্যান চলাচল বন্ধ রাখা হয়েছে। রাজধানীর বেশকিছু এলাকায় যান চলাচলেও বাধা দেওয়া হচ্ছে। বিভিন্ন রুটে বাস চলাচলও বন্ধ রেখেছেন পরিবহন মালিক ও শ্রমিকরা।

সমস্যার সমাধানে মঙ্গলবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শ্রমিক ও মালিকদের একটি বৈঠক হয়। তবে কোনও সমাধান ছাড়াই ওই বৈঠক শেষ হয়। তাই বুধবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রী দ্বিতীয় দফায় দেশের বিভিন্ন এলাকার নেতৃস্থানীয় শ্রমিক ও মালিকদের ডেকেছেন। 

/এআরআর/টিটি/এমএমজে/

লাইভ

টপ