ডোমিনোজ পিজ্জার ম্যানেজারের পাঁচ দিনের জেল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০৩, ডিসেম্বর ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৩২, ডিসেম্বর ০৩, ২০১৯

মেয়াদোত্তীর্ণ ও দুর্গন্ধযুক্ত খাবার রাখার অপরাধে মিরপুরের ডোমিনোজ পিজ্জার ম্যানেজার সজীব হোসেনকে পাঁচ দিনের কারাদণ্ড দিয়েছেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে মিরপুরের ডোমিনোজ পিজ্জায় অভিযান পরিচালনা করেন সংস্থাটির নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম শান্তনু চৌধুরী।

তিনি জানান, মিরপুর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে ডোমিনোজ পিজ্জার রান্নাঘরে মেয়াদোত্তীর্ণ দুধ, বার্গার বান, পাউরুটি, কারি পাউডার এবং দুর্গন্ধযুক্ত মাংস পাওয়া যায়। এই অপরাধে ডোমিনোজ পিজ্জার পক্ষ থেকে উপস্থিত ম্যানেজারকে তাৎক্ষণিকভাবে পাঁচ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

এদিকে,  ডোমিনজ পিজ্জা বাংলাদেশের ভেরিফায়েড ফেসবুক পেজে জানানো হয়েছে যে, ‘মোবাইল কোর্ট যাদের জরিমানা করেছে,  সেটার সঙ্গে ডোমিনজ পিজ্জা বাংলাদেশের কোনও সম্পৃক্ততা নেই।’ 

মিরপুরের এই ডোমিনজ আসলে মূল ব্র্যান্ডের নয়। এটি নকল। তারা  একই ধরনের নাম ব্যবহার করছে বলেও  অরিজিনাল ডেমিনজ তাদের পোস্টে উল্লেখ করেছে।  ডোমিনজ পিজ্জা বাংলাদেশ কর্তৃপক্ষ তাদের ফেসবুক পেজে আরও জানায়,  ‘ তাদের এখন শুধু ধানমন্ডি এবং উত্তরায় দুটি আউটলেট আছে। মিরপুরে তাদের কোনও আউটলেট নেই।’  ক্রেতাদের সেরা খাবার নিশ্চিতে ডোমিনজ পিজ্জা বাংলাদেশ বদ্ধ পরিকর। একারণে ক্রেতাদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান তারা।

/এসও/এএইচ/এপিএইচ/ এমএমজে/

লাইভ

টপ