দুই ভবনের মাঝখানে পাওয়া লাশ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৮:৪৪, ডিসেম্বর ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৯:০৯, ডিসেম্বর ০৬, ২০১৯

লাশরাজধানীর সিদ্ধেশ্বরীতে দুই ভবনের মাঝখান থেকে উদ্ধার করা লাশের পরিচয় মিলেছে। তার নাম রুবাইয়াত শারমিন রুম্পা (২১)। নিহত এই তরুণী বেসরকারি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বুধবার (৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর সিদ্ধেশ্বরী সার্কুলার রোড আয়েশা শপিং কমপ্লেক্সের পেছনে দুই ভবনের মাঝখান থেকে এই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ক্রাইমসিন ইউনিট বিভিন্ন আলামত সংগ্রহ করে। পরিচয় জানতে ওই তরুণীর ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে ক্রাইম সিন ইউনিট।

ওসি মনিরুল ইসলাম জানান, ‘নিহতের নাম রুবাইয়াত শারমিন রুম্পা। তার বাবার নাম রোকন উদ্দিন, তিনি হবিগঞ্জে পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত আছেন। নিহত রুম্পার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়। বর্তমানে রাজধানীর মালিবাগের শান্তীবাগ এলাকায় থাকতেন। রুম্পার পরিবার মরদেহের ছবি দেখে শনাক্ত করেন।’

ওসি জানান, বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে ওই তরুণীর ময়নাতদন্ত সম্পন্ন হয়। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, ভবনের ওপর থেকে পড়েই ওই তরুণীর মৃত্যু হয়েছে। এছাড়াও তিনি ধর্ষণের শিকার হয়েছেন কি না তা জানতে ভিসেরাসহ অন্যান্য নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে বলা যাবে।

/এসজেএ/এআইবি/এফএস/

লাইভ

টপ