রাজধানীর পৃথক স্থানে বাসে আগুন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:২৬, ডিসেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫৩, ডিসেম্বর ০৭, ২০১৯

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বিআরটিসির দোতলা বাসে আগুনরাজধানীর পৃথক দুটি স্থানে যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (৭ ডিসেম্বর) বিকাল সোয়া ৩টার দিকে কাওরানবাজারে ট্রাস্ট পরিবহনের একটি বাসে আগুন লাগে। আর বিকাল পৌনে ৪টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে আগুন লেগে বিআরটিসির একটি দোতলা বাস পুড়ে গেছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার লিমা খানম বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, কাওরানবাজারে ট্রাস্ট পরিবহনের একটি বাসে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। তবে একটি ইউনিটই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
কাওরানবাজারে বাসের আগুন নেভাতে ফায়ার সার্ভিসের কর্মীদের তৎপরতা। (ছবি: নাসিরুল ইসলাম)লিমা খানম আরও জানান, বিকাল পৌনে ৪টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বিআরটিসির দোতলা বাসে আগুন লাগে। সেখানে আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট চেষ্টা চালায়।


ডিএমপির ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বাংলা ট্রিবিউনকে বলেন, বিআরটিসি দোতলা বাসের ইঞ্জিন গরম হওয়ার কারণে এই আগুনের সূত্রপাত ঘটে। বাসের ইঞ্জিন গরম হওয়ার পরপরই ওই বাসের চালক যাত্রীদের বাস থেকে নামিয়ে দেয়। এরপরই হঠাৎ আগুন জ্বলে ওঠে। এই কারণে হতাহতের ঘটনা ঘটেনি। সব যাত্রী ও চালক নিরাপদে রয়েছে বলে জানান তিনি।

/এসজেএ/এইচআই/এমএমজে/

লাইভ

টপ