কুয়েতে প্রবাসীদের টি-টেন বিজয় দিবস কাপ

Send
আ হ জুবেদ, কুয়েত
প্রকাশিত : ২০:০০, জানুয়ারি ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:০৯, জানুয়ারি ০৭, ২০২০

কুয়েত টি-টেন বিজয় দিবস কাপের আয়োজকরামধ্যপ্রাচ্যের কুয়েতে বসবাসরত ক্রিকেটপ্রেমী প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে প্রতি বছর টুর্নামেন্টের আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় এবারও বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েতের উদ্যোগে শুরু হয়েছে ‘টি-টেন বিজয় দিবস কাপ’। 
গত বছরের ২৭ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে শুরু হয় খেলা। কুয়েতের আব্বাসিয়া ক্রিকেট মাঠে ২২টি বাংলাদেশি ক্রিকেট দলের অংশগ্রহণে টুর্নামেন্টের উদ্বোধন করেন আয়োজক সংগঠনের আহ্বায়ক প্রকৌশলী ফরিদ উদ্দিন। 
হাসান কামাল ও মোয়াজ্জেম হোসেনের যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন কুয়েতের ‘বলদিয়ার মুদির’ স্থানীয় পৌর অফিসের জ্যেষ্ঠ কর্মকর্তা আব্দুল আজিজ রশিদী, কর্মকর্তা নাসের আল-আদি, স্থানীয় থানার অফিসার ইনচার্জ ইবরাহিম আল-দাহী ও পৌর অফিসের প্রেস কর্মকর্তা আব্দুস সাফি আহমেদ। অতিথি হিসেবে অংশ নেন আজিজুর রহমান, জাহাঙ্গীর খান পলাশ ও হুমায়ূন আলী। সার্বিক সহযোগিতায় ছিলেন আজিজুল হক, আকাশ আহমেদ মিলন, ঈসমাইল সোবাহান, মো. হানিফ, আনোয়ার হুসেন, তাইজুল ইসলাম পাপ্পু ও ওমর ফারুকসহ অনেকে।
আয়োজকরা জানান, কুয়েতের আব্বাসিয়া ক্রিকেট মাঠ কাগজে-কলমে স্থানীয় পৌর অফিস ও থানার অনুমোদন নিয়ে বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন এবারের টি-টেন বিজয় দিবস কাপ শুরু করেছে।
আয়োজকরা মনে করছেন, এটি বাংলাদেশ কমিউনিটি কুয়েতের জন্য একটি বড় অর্জন। পুরো আয়োজনে সহায়তা করেছে কুয়েতে বাংলাদেশ দূতাবাস ও কুয়েতের ফরওয়ানিয়া ডিস্ট্রিক্ট ও জিলিব থানা।

/এনসি/জেএইচ/

লাইভ

টপ