আ. লীগ কথা কম বলে, কাজ বেশি করে: আতিক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৫৪, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:১২, জানুয়ারি ১৭, ২০২০

নির্বাচনি প্রচারে আতিক, ছবি: ফোকাস বাংলামেয়র নির্বাচিত হলে দায়িত্ব নেওয়ার ৬ মাসের মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার রাস্তাঘাট প্রশস্ত ও স্যুয়ারেজ লাইন করার কাজে হাত দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম। তার দাবি, আওয়ামী লীগ কথা কম কাজে বিশ্বাসী।  

শুক্রবার (১৭ জানুয়ারি) রাজধানীর মানিকদি,কালীবাড়ি,বাউনিয়া এলাকা থেকে অষ্টম দিনের গণসংযোগের শুরুতে তিনি এই কথা জানান।

আতিক বলেন,  ‘৯ মাসের জন্য দায়িত্ব নেওয়ার পর প্ল্যান করেছিলাম। রাস্তা প্রশস্ত করার প্ল্যানের আছে আমার। প্রধানমন্ত্রী আমাকে ২০ ফুটের রাস্তাকে ৬০ ফুট করে দিতে বলেছেন। এখানে অনেকেই বলছেন, স্যুয়ারেজ লাইনসহ রাস্তা চাই। এলাকাবাসীকে সুখবর দিতে চাই, স্যুয়ারেজ লাইন থেকে শুরু করে প্রশস্ত রাস্তা, ফুটপাত এবং রাস্তায় লাইট দেওয়া হবে।  এই প্রতিজ্ঞা এলাকার মানুষের সামনে আমি করলাম। কারণ ৯ মাস আমি কাজ করেছি। আমাকে ভোট দিলে আগামী ৬ মাসের মধ্যে কাজ শুরু হবে। আওয়ামী লীগ কথা কম বলে কাজ বেশি করে। আমিও বিশ্বাস করি কথা কম কাজ বেশি। আমি যেসব কাজের কথা বলবো সেগুলা হবে ইনশাল্লাহ।’

নির্বাচনি প্রচারে আতিক, ছবি: ফোকাস বাংলাতিনি আরও বলেন, ‘নৌকা মার্কায় ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি কথা দিতে চাই, মেয়র, কাউন্সিলসহ সংশ্লিষ্ট সবাইকে জবাবদিহিতার আওতায় আনবো। এছাড়া প্রতিটি ওয়ার্ডে প্রতি মাসে সবাইকে নিয়ে টাউন হল মিটিং করবো। যে মিটিংয়ে কাউন্সিলরসহ এলাকার জনগণ উপস্থিত থাকবেন। এলাকার যত সমস্যা, যা সমাধান হয়নি,এলাকার উন্নয়নে আর কী কী করার বাকি আছে, কোন কাজকে আগে করতে হবে অর্থাৎ সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া হবে। যার মাধ্যমে জনগণের কাছে আমাদের সবার জবাবদিহিতা থাকবে।’

আতিকের পক্ষে প্রচার চালাচ্ছেন তা স্ত্রী

শুক্রবার কালিবাড়ি (বালুঘাট) বাউনিয়া মোড় গণসংযোগ শুরু করে মানিকদি, মাটিকাটা, লালসরাই এলাকায় এবং দুপুরের পর ভাষানটেক, বাইগারটেক, আলব্দীটেক, বারনকোট, দামালকোট ও বিআরবি কলোনি এলাকায় গণসংযোগের করেন তিনি।

এদিন নির্বাচনে প্রচার চালান আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম। করাইল বস্তিতে তিনি প্রচার চালান এবং নৌকার পক্ষে ভোট চান।

 

/এসও/এসটি/

লাইভ

টপ