যশোরের নতুনহাট থেকে ১১ কেজি সোনা জব্দ বিজিবির

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:০৭, জানুয়ারি ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১০, জানুয়ারি ২০, ২০২০

যশোরের নতুনহাট এলাকা থেকে প্রায় ১১ কেজি ওজনের ৯৪টি সোনার বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় একটি প্রাইভেটকারসহ তিনজনকে আটক করা হয়েছে। রিজিয়ন ইন্টেলিজেন্ট ব্যুরোর (আরআইবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার (২০ জানুয়ারি) এই অভিযান চালানো হয়। বিজিবি’র সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
আটক তিনজন হলো যশোরের শার্শা থানার দুর্গাপুর গ্রামের মো. জাহিদুল ইসলাম (৩৮) ও আমলায় গ্রামের মো. ইয়াকুব আলী (২৮) এবং কুমিল্লার দাউদকান্দি থানার নলচকের মো. দেলোয়ার হোসেন (২৩)।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজিবির যশোর রিজিয়ন ইন্টেলিজেন্ট ব্যুরোর প্রধান লেফটেন্যান্ট কর্নেল সাইফুল ইসলাম ও ৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সেলিম রেজা গোপন সংবাদ পেয়ে আলাদা টহলে বের হয়ে অভিযান পরিচালনা করেন। এদিন দুপুর আড়াইটার দিকে নতুনহাট ইটভাটা পাকা রাস্তা থেকে বেনাপোলগামী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্টো-গ-৪৩-৪২২৯) আটক করেন। প্রাইভেট কার থেকে জাহিদুল, ইয়াকুব ও দেলোয়ারকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে প্রায় ১১ কেজি ওজনের ৯৪টি সোনার বার জব্দ করা হয়। আটক তিনজনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

/জেইউ/এইচআই/

লাইভ

টপ