ওয়ারীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় রিকশা আরোহী নিহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৪:১৭, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৪:১৯, জানুয়ারি ২৪, ২০২০

রাজধানীর ওয়ারী থানা এলাকায় একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় শাহার তালুকদার (২৩)  এক রিকশা আরোহী নারী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন তার মা নাজিরা পারভিন (৫০)। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সাড়ে ৩টার দিকে ওয়ারী থানার টয়েনবি সার্কুলার রোডে মামুন ম্যানসনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ওয়ারি থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হাবিব জানান, বৃহস্পতিবার বিকালে মাকে নিয়ে বড় বোনের বাসায় যাচ্ছিলেন শাহার তালুকদার। এসময় তাদের বহনকারী রিকশাটিকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে দুজনেই চিঠকে পড়েন। এতে ঘটনাস্থলেই শাহার নিহত হন। এ ঘটনায় চালকসহ কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত মা চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান পুলিশ কর্মকর্তা মঞ্জুরুল।

নিহতের চাচা আব্দুর রহিম তালুকদার জানান, শাহার তালুকদার পিরোজপুর জেলার নেসারাবাদ থানার আউরিয়া গ্রামের মৃত শাহাদত হোসেন তালুকদারের মেয়ে। তিন বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। বর্তমানে মুগদার মানিক নগর কুমিল্লা পট্টিতে পরিবারের সঙ্গে থাকতেন তিনি। কাজ করতেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে।

/এসজেএ/এআইবি/জেজে/

লাইভ

টপ