সারওয়ার আলীকে হত্যাচেষ্টার মামলায় ৪ আসামির স্বীকারোক্তি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৫:০০, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৫:০৩, জানুয়ারি ২৪, ২০২০

চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট, ঢাকামুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি ডা. সারওয়ার আলীকে হত্যাচেষ্টার মামলায় সাবেক গাড়িচালক শেখ নাজমুল ইসলামসহ চার আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের জবানবন্দি রেকর্ড করা হয়। স্বীকারোক্তি দেওয়া অপর আসামিরা হলো শেখ রনি, মো. মনির হোসেন ও মো. ফয়সাল কবির।

গত ৫ জানুয়ারি রাতে উত্তরার ৭ নম্বর সেক্টরের নিজ বাড়িতে হামলার শিকার হন সারওয়ার আলী। এই ঘটনায় দায়ের করা মামলায় আগেই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বাড়ির দারোয়ান হাসান, গাড়িচালক হাফিজুল ইসলাম এবং মো. ফরহাদ।

বৃহস্পতিবার বাকি চার আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। আসামিরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার আবেদন করলে চার জন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলাদাভাবে তাদের জবানবন্দি রেকর্ড করেন।

আদালতে  সংশ্লিষ্ট থানার  সাধারণ নিবন্ধন কর্মকর্তা   জালাল  উদ্দীন জানান জবানবন্দি রেকর্ড শেষে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি রাত সাড়ে দশটার দিকে দুর্বৃত্তরা সারওয়ার আলীর বাড়িতে ঢোকে। তারা প্রথমে ওই বাড়ির তৃতীয় তলায় সারওয়ার আলীর মেয়ে সায়মা আলীর ফ্ল‌্যাটে ঢুকে তাকে ও তার স্বামীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। পরে বাড়ির চতুর্থ তলায় গিয়ে সারওয়ার আলী ও তার স্ত্রীকে হত্যার চেষ্টা করে। এই ঘটনায় সারওয়ার আলী নিজে বাদী হয়ে থানায় হত্যাচেষ্টার  মামলা দায়ের করেন।

/টিএইচ/জেজে/

লাইভ

টপ