স্কুলে ফেয়ারওয়েলে এসে লাশ হলো আবির

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৪৩, জানুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:২৩, জানুয়ারি ২৭, ২০২০

আবিররাজধানীর ওয়ারীতে ওয়াসার গাড়িচাপায় আবির (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। প্রতিবাদে তার সহপাঠীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে। লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওয়ারী উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীকে সোমবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ওয়াসার গাড়িটি চাপা দেয় বলে জানায় ওয়ারী থানার এসআই জহির।

আবিরের চাচাতো ভাই সাইফুল ইসলাম বলেন, 'আজ আবিরের স্কুলে একটি অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান থেকে বাসায় ফেরার পথে বলধা গার্ডেনের পাশে ওয়াসার একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলে প্রাণ হারান। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করেন।'

আবিরের মৃত্যুতে সড়ক অবেরাধ করে সহপাঠীদের বিক্ষোভআবিরের গ্রামের বাড়ি কুমিল্লার বড়ুরা উপজেলায়। তার বাবার নাম হানিফ মিয়া। আবিরের মা কয়েক মাস আগে মারা গেছেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়। বড় ভাই পানিতে ডুবে আগেই মারা গেছে। ওয়ারীর ৫৩/৪ জয়কালী মন্দির এলাকায় পরিবারের সঙ্গে থাকতো সে। তার বাবা নবাবপুরে মেশিনারি পার্টসের ব্যবসা করেন।

আবিরের সহপাঠী রাসেল জানান, আজকে তাদের ফেয়ারওয়েল ছিল। অনুষ্ঠানে অংশ নিতে সব বিভাগের এসএসসি পরীক্ষার্থীরা স্কুলে এসেছিল। স্কুলের সামনের সড়কে ওয়াসার গাড়ি আবিরকে চাপা দেয়। গাড়িটি বেপরোয়া গতিতে ছিল।

ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা স্কুলের সামনের ওয়ারী স্ট্রিট সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

 

/এআরআর/এসটি/এমএমজে/

লাইভ

টপ