সাভারে হিজড়া খুন, ৯৯৯-এ ফোনে সন্দেহভাজন দুই খুনি আটক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৫৯, ফেব্রুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৭, ফেব্রুয়ারি ২৪, ২০২০

ঢাকার সাভারে একটি বাসায় হিজড়া খুনের ঘটনায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সন্দেহভাজন খুনিদের ধরিয়ে দিয়েছেন এক ব্যক্তি। সোমবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় জরুরি সেবার অতিরিক্ত ডিআইজি তবার উল্লাহ এ তথ্য জানান।
তিনি জানান, রবিবার দিবাগত রাত পৌনে ১টায় সাভারের নয়াবাড়ী পেট্রোল পাম্পের পাশের একটি বাড়ি থেকে এক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করেন। ওই ব্যক্তি জানান, তার বাড়ির এক ভাড়াটিয়ার ঘরে মারামারি হচ্ছে। তিনি প্রচণ্ড চিৎকার-চেঁচামেচির আওয়াজ শুনে ভাড়াটিয়াকে দরজা খুলতে বলেছিলেন, কিন্তু তিনি দরজা খোলেননি।
ডিআইজি তবার উল্লাহ জানান, ৯৯৯ কলারকে তাৎক্ষণিকভাবে সাভার থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলিয়ে দেন। এরপর সাভার থানার এস আই নূর মোহাম্মদ ফোর্সসহ ঘটনাস্থলে যান। তিনি ভাড়াটিয়া আপনের (৩৫) ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যালে পাঠান। এ খুনের সঙ্গে জড়িত সন্দেহে মাইশা ও আলী আকবর নামে দুজনকে আটক করা হয়।
এস আই নূর মোহাম্মদ জানান, দুই কক্ষের একটি ফ্ল্যাটে হিজড়া আপন ভাড়া থাকতেন। ঘটনার দিন সন্ধ্যায় তার কাছে মাইশা ও আলী আকবর যায়। তারা সেখানেই রাতে অবস্থান করছিল। সেখানে কোনও কিছু নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে মাইশা ও আলী আকবর কামড়ে ও গলায় ওড়না পেঁচিয়ে আপনকে খুন করে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

/এআরআর/এইচআই/এমওএফ/

লাইভ

টপ