তিন ঘণ্টার ব্যবধানে চার মোটরসাইকেল আরোহী নিহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১১:২০, ফেব্রুয়ারি ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৩৫, ফেব্রুয়ারি ২৬, ২০২০

দুর্ঘটনার পর স্কুটির পাশে পড়ে থাকা জুতা

মাত্র তিন ঘণ্টার ব্যবধানে রাজধানীর দুই প্রান্তে সড়ক দুর্ঘটনায় ঝরে গেলো মোটরসাইকেলের চার আরোহীর প্রাণ। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে এসব ঘটনা ঘটে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে এসব তথ্য জানা যায়।

জানা যায়, মঙ্গলবার রাত ১০টায় ডেমরায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। কোনাপাড়া এলাকায় মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় একটি বালুর ট্রাক। এসময় মোটরসাইকেল আরোহী আকাশ (২১) ও ঐশিক (১৯) গুরুতর আহত হন। আহত অবস্থায় রাত দেড়টার দিকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন এবং ঐশিককে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া শুরু হয়। তবে রাত ৩টা ২০ মিনিটে মারা যান ঐশিক। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।  

এদিকে, রাত ১টার দিকে বনানীর সেতু ভবনের সামনের সড়কে স্কুটিকে চাপা দেয় একটি গাড়ি। এসময় নিহত হন সৈয়দা কচি ও সোনিয়া। তারা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তাদের লাশও ঢাকা মেডিক্যাল কলজে হাসপাতালের মর্গে রয়েছে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নূরে আযম মিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা ঘাতক গাড়িটিকে চিহ্নিত করতে কাজ করছি। এই ঘটনায় একটি মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

/এআরআর/এএইচ/এমএমজে/

লাইভ

টপ