ময়নাতদন্ত শেষে তিনজনের মরদেহ হস্তান্তর

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:০৬, ফেব্রুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৩, ফেব্রুয়ারি ২৭, ২০২০

আগুনে পুড়ে যাওয়া তিনজন: (বামে) আফরিন জান্নাত জ্যোতি, (মাঝে) আব্দুল কাদের লিটন ও শেষে মায়ের সঙ্গে শিশু রুশদী। রুশদীর মা জান্নাতুল ফেরদৌসও ৯৫ শতাংশ দগ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। তার বাবা শহীদুল ইসলামের শরীরও  পুড়েছে ৩৫ শতাংশ। তিনিও ভর্তি বার্ন ইউনিটে।

রাজধানীর ইস্কাটনে দিলু রোডে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে নিহত তিনজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়। এর আগে ভোর সাড়ে চারটায় গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন ছড়িয়ে পড়ে ছয়তলা বাড়ির চতুর্থ তলা পর্যন্ত। তবে আগুনের ধোঁয়া পুরো ভবনেই ছড়িয়ে পড়ে।

নিহত তিনজন হলেন-আব্দুল কাদের লিটন(৪৫), এ কে এম রুশদী(৫) ও আফরিন জান্নাত জ্যোতি (১৭)।

ময়না তদন্তকারী চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ ফরেনসিক বিভাগের প্রধান, সহযোগী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ বলেন, হাতিরঝিল থানা এলাকার আগুনের ঘটনায় তিনটি মরদেহ পাই। এর মধ্যে দু'টি মরদেহ পুরোপুরিই পুড়ে গেছে। আরেকজন দগ্ধ না হলেও তার ইনহেলেশন বার্ন ছিল। সকলেই শ্বাস বন্ধ হয়ে মারা গেছেন। তাদের মধ্যে দু'জনের শরীর পুরোটাই পুড়ে গেছে। একজন শিশু (পুত্র) অপরজন  মেয়ে। তারা দুজনেই প্রথমে শ্বাস বন্ধ হয়ে মারা যায়। পরে পুড়ে যায়। আমরা পোড়া দু'জনের ডিএনএ-র নমুনা সংগ্রহ করেছি।

 

/এআইবি/আরজে/টিএন/

লাইভ

টপ