ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভোটগ্রহণ চলছে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১০:৫৪, ফেব্রুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:০৮, ফেব্রুয়ারি ২৯, ২০২০

ডিইউজে নির্বাচনে ভোটগ্রহণ চলছেঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নির্বাচনে ভোটগ্রহণ চলছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ৯টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ শুরু হয়। এটি বিরতিহীনভাবে চলবে বিকাল ৫টা পর্যন্ত। বিভিন্ন পদে মোট ৮৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এবার।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন। 

ডিইউজে নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচ প্রার্থী। তারা হলেন- আবু জাফর সূর্য, এসএম মোশাররফ হোসেন, কুদ্দুস আফ্রাদ, নাসিমা আক্তার সোমা এবং সোহেল হায়দার চৌধুরী।ডিইউজে নির্বাচনে ভোটগ্রহণ চলছে

সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন পাঁচ জন। তারা হলেন- আতিকুর রহমান চৌধুরী, এমএ কুদ্দুস, খন্দকার মোজাম্মেল হক, ফিরোজ আলম মিলন ও মো. মোশারফ হোসেন।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আট জন। আকতার হোসেন, অশীষ কুমার সেন, উম্মুল ওয়ারা সুইটি, জহিরুল ইসলাম, মো. মেহেদী হাসান, মো. শাহজাহান মিঞা, সাজ্জাদ আলম খান তপু এবং সৈয়দ শুক্কুর আলী শুভ।

এ নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিক মহলে তৈরি হয়েছে উৎসবমুখর পরিবেশ। পছন্দের প্রার্থীকে বাছাই করে নিতে প্রায় তিন হাজার সাংবাদিক ভোট দেবেন। সকাল থেকেই ভোটারদের ভিড় দেখা যাচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় বাড়ছে।



 

/এইচএন/এফএস/

লাইভ

টপ