দুস্থদের পাশে শেলটেক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:২৩, মার্চ ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৫৫, মার্চ ২৬, ২০২০

শেলটেকের উদ্যোগে শ্রমজীবী মানুষের জন্য খাদ্য বিতরণ



করোনাভাইরাস প্রতিরোধে ঢাকাসহ দেশজুড়ে বিশেষ ছুটি ঘোষণার প্রেক্ষাপটে সব নাগরিককে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। ফলে মুদি দোকান ও কাঁচাবাজার ছাড়া সব ধরনের দোকান বন্ধ হয়ে যাওয়ায় খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে নির্মাণ প্রতিষ্ঠান শেলটেক। এখনও যারা পেটের দায়ে কাজে বের হয়েছেন এমন শ্রমজীবী মানুষদের সকালের নাশতা বিতরণ করা হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে।
বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে শ্রমজীবী মানুষদের জন্য খাদ্য বিতরণ কর্মসূচির অংশ হিসেবে পান্থপথে প্রতিষ্ঠানটির সামনে এক হাজার প্যাকেট সকালের নাশতা বিতরণ করেছে শেলটেক। শেলটেকের চেয়ারম্যান কুতুব উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুনসহ অফিসের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন। ওই এলাকায় দায়িত্বরত পুলিশ সদস্যরা এ সময় তাদের সহযোগিতা করে। তারা সেখানে কোনও ধরনের ভিড় তৈরি হতে দেয়নি। পথচারী ও দুস্থরা খাবার প্যাকেট নিয়েই স্থান ত্যাগ করেন।    

শ্রমজীবী মানুষের জন্য খাবার বিতরণ করেছে শেলটেক।
এ সময় রিকশাচালক, নিম্ন আয়ের পথচারী, ভিক্ষুক, ছিন্নমূল শিশুদের হাতে নাশতার প্যাকেট তুলে দেন তারা।
প্রতিষ্ঠানটির একজন কর্মকর্তা জানান, বিশেষ ছুটির এ সময়ে দুস্থ মানুষরা যাতে মানসম্মত খাবার খেতে পারে সেজন্য তাদের এই সামান্য উদ্যোগ। নাশতার প্যাকেটে ফ্রেশ পরোটা, ডিম ভাজি, কলা দেওয়া হয়েছে। তিনি জানান, বিশেষ ছুটির এই সময়ে প্রতিদিনই তাদের উদ্যোগ অব্যাহত থাকবে।

/টিএন/এমওএফ/

লাইভ

টপ