বিএসএমএমইউ চিকিৎসকদের পিপিই দিলো বিকন ফার্মা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩৩, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৩৭, এপ্রিল ০১, ২০২০

বিকন ফার্মার পক্ষ থেকে পিপিই দেওয়া হচ্ছেকরোনাভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) চিকিৎসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে বিকন ফার্মাসিউটিক্যাল। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে এসব সামগ্রী হস্তান্তর করেন বিকন ফার্মাসিউটিক্যালের বায়োটেক ও অঙ্কোলজি বিভাগের ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান পল্লব। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) সেগুলো গ্রহণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন– ডা. সুনান বিন ইসলাম, দেবাশিষ সাহা ও কাজি খান সৈকত।

অপরদিকে বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের পক্ষ থেকে অধ্যাপক স্বপ্নীলের কাছে কিছু হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাদেক আহমেদ সৈকত।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) লিভার বিভাগের চিকিৎসক ও নার্সদের এসব পিপিই, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ করেন। সে সময় তিনি বলেন, ‘সারা বিশ্বের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা পিপিই সংকটে ভুগছে। বিভিন্ন কোম্পানি এবং সংগঠন এভাবে এগিয়ে আসলে সংকট নিরসন সম্ভব।’ তিনি এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

 

 

/এআরআর/এমএএ/

লাইভ

টপ