কূটনৈতিক এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে ওষুধ ছিটিয়েছে নৌবাহিনী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৩৬, এপ্রিল ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৭, এপ্রিল ০২, ২০২০

ওষুধ ছিটাচ্ছে নৌবাহিনীকরোনাভাইরাস প্রতিরোধে রাজধানীর কূটনৈতিক এলাকা ও এর আশেপাশে জীবাণুনাশক ওষুধ ছিটিয়েছে নৌবাহিনী। বৃহস্পতিবার (২ এপ্রিল) সারাদিন ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সচেতনতা বৃদ্ধির কার্যক্রম পরিচালনা করেন তারা।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, বৃহস্পতিবার রাজধানীর খিলক্ষেত, কুড়িল বিশ্বরোড, গুলশান ও আমেরিকান দূতাবাস সংলগ্ন কূটনৈতিক এলাকার প্রধান সড়ক, ফুটপাত ও আশপাশের পরিবেশ জীবাণুমুক্ত রাখতে ওষুধ ছিটিয়েছে নৌবাহিনী।

ত্রাণ দিচ্ছে নৌবাহিনীপরে খিলক্ষেত এলাকার দরিদ্র, দুস্থ ও অসহায় মানুষদের জীবাণুনাশক সাবান, মাস্ক, চাল, ডাল ও আলুসহ বিভিন্ন ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ঢাকার বাইরে কুতুবদিয়া-মহেশখালী, বরগুনা, আমতলী, বেতাগী, বামনা, পাথরঘাটা, তালতলীসহ সমুদ্র ও উপকূলীয় প্রত্যন্ত এলাকায় সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে নৌ-বাহিনী।

সচেতনতা বৃদ্ধিতে নৌবাহিনীজনসমাগম বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে মাইকিং করেন নৌবাহিনীর সদস্যরা। পাশাপাশি স্থানীয়দের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন লিফলেট বিতরণ ও মসজিদের ইমামদের বিভিন্ন পরামর্শ দেওয়া হয়।

/জেইউ/জেএইচ/

লাইভ

টপ