জামালপুরের জেলা আ.লীগের সাবেক সভাপতি শহীদুল্লাহ আর নেই

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৩:২২, এপ্রিল ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:২৬, এপ্রিল ০৫, ২০২০

অধ্যাপক শহীদুল্লাহআওয়ামী লীগের জামালপুর জেলা শাখার সাবেক সভাপতি, সাবেক জেলা পরিষদের প্রশাসক, বীর মুক্তিযোদ্ধা ও অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার (৪ এপ্রিল) দুপুর ১২টা ৫৫ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭২) বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন।

অধ্যাপক শহীদুল্লাহ ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের সঙ্গে জড়িত ছিলেন। ১৯৯৬ সাল থেকে ২০১১ সালের ফেব্রুয়ারি পর্যন্ত প্রায় ১৬ বছর তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ, সংসদ সদস্য ফরিদুল হক খান, নারী আসনের মহিলা এমপি হোসনে আরা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা বারের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আমান উল্লাহ আকাশ, জেলা-উপজেলার আওয়ামী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা, জেলার মুক্তিযোদ্ধা ও মুক্তি সংগ্রাম জাদুঘর ও সামাজিক-রাজনৈতিক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার মৃত্যুতে শোক জানানো হয়েছে। তারা বিদেহী আত্মার শান্তি কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

/টিটি/

সম্পর্কিত

লাইভ

টপ