অকারণে রাস্তায় বের হওয়ায় মিরপুরে সাত জনকে জরিমানা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:১২, এপ্রিল ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৫৮, এপ্রিল ০৬, ২০২০

বিনা কারণে রাস্তায় বের হওয়ার অভিযোগে রাজধানীর মিরপুরে সাত জনকে জরিমানা করেছে র‌্যাব-৪-এর বিশেষ ভ্রাম্যমাণ আদালত। মানুষ সচেতন না হলে কারাদণ্ড দেওয়া হবে বলেও জানিয়েছে র‌্যাব।

সোমবার (৬ এপ্রিল) মিরপুরের বিভিন্ন এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনাভাইরাসের বিস্তার রোধে বিভিন্ন কর্মকাণ্ডের অংশ হিসেবে র‌্যাব-৪ মিরপুর এলাকার বিভিন্ন পয়েন্টে বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। লকডাউন অবস্থায় অরক্ষিতভাবে বাইরে বের হওয়া ও অপ্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরি করার কারণে সাত জনকে বিভিন্ন পরিমাণে আর্থিক জরিমানা করা হয়।

করোনাভাইরাসের বিস্তার রোধে র‌্যাব-৪-এর এই বিশেষ ভ্রাম্যমাণ আদালত প্রতিদিন পরিচালিত হবে। জনসাধারণকে সতর্ক করা হয়েছে, লকডাউন অবস্থায় নিষেধাজ্ঞা অমান্য করে যারা অপ্রয়োজনে বাড়ির বাইরে বের হবে এবং অযথা রাস্তায় ঘুরে বেড়াবে, তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আর্থিক জরিমানার পাশাপাশি কারাদণ্ডও দেওয়া হবে। সচেতন জনসাধারণকে দেশের এই দুর্যোগপূর্ণ মুহূর্তে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে, যার যার গৃহে অবস্থান করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

/এআরআর/এপিএইচ/এমওএফ/

লাইভ

টপ