হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে স্পিকারের শোক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৩০, মে ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৩৩, মে ০৬, ২০২০

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী (ফাইল ছবি)বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী (এমপি) একাদশ জাতীয় সংসদের ঢাকা-৫ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

বুধবার (৬ মে) গণমাধ্যমকে পাঠানো এক বিবৃতিতে তিনি এই শোক প্রকাশ করেন। বিবৃতিতে স্পিকার হাবিবুর রহমান মোল্লার রুহের মাগফিরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া, হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া (এমপি) এবং চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী (এমপি) গভীর শোক প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, বুধবার (৬ মে) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমান মোল্লার মৃত্যু হয়। তিনি ১৯৯৬ সালের জুনে অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন। একাদশ জাতীয় সংসদে তিনি শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 

/এনএস/

সম্পর্কিত

লাইভ

টপ