প্রাইভেটকারের ধাক্কায় বাংলা ট্রিবিউনের সাংবাদিক আহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৪:২৭, মে ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:১১, মে ১৮, ২০২০

কারটি ধাক্কা দিয়ে চল যাওয়ার পরের ছবি

অকারণে হর্ন বাজানোর প্রতিবাদ করায় প্রাইভেটকার দিয়ে চলন্ত মোটরসাইকেলে ধাক্কা দেওয়ায় আহত হয়েছেন সাংবাদিক শাহেদ শফিক। তিনি অনলাইন পত্রিকা বাংলা ট্রিবিউনে স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। রবিবার (১৭ মে) বিকাল সাড়ে চারটায় রাজধানীর মগবাজার ফ্লাইওভারের ওপরে এ ঘটনা ঘটে।

প্রাইভেটকারের ধাক্কায় বাম হাতের কবজিতে আঘাত পেয়েছেন শাহেদ শফিক। তার মোটরসাইকেলটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় রাতে রমনা থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি।

সাধারণ ডায়েরি নম্বর ৩৩৫ বলে জানিয়েছেন রমনা থানার ডিউটি অফিসার মুরাদ। তিনি বলেন, ‘ঘটনাটি তদন্তের জন্য একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।’

বিআরটিএ সূত্রে জানা গেছে, ওই প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো ঘ- ১৩৭৫৮৫)  বাংলাদেশ ইকোনমিক জোন অথরিটির (বেজা) প্রকল্প পরিচালকের (সাপোর্ট টু ক্যাপাসিটি বিল্ডিং অব বাংলাদেশ) নামে বরাদ্দ রয়েছে।

এই সেই কার

সাংবাদিক শাহেদ শফিক বলেন, ‘আমি রাজারবাগ দিয়ে ফ্লাইওভারে উঠি। কিছু দূর যাওয়ার পর একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ঘ- ১৩৭৫৮৫) পেছন থেকে বারবার হর্ন বাজাচ্ছিল। আমি বাম পাশ ঘেষে মোটরসাইকেল চালাচ্ছিলাম। তারপরও বারবার হর্ন বাজানোয় পেছন ফিরে প্রতিবাদ জানাই। আমার মোটরসাইকেল কিছুটা স্লো করার পর পেছনের প্রাইভেটকারটিও স্লো করে। এরপর হঠাৎ আমার বাইকে ধাক্কা দেয়। আমি ছিটকে বাম পাশের রেলিংয়ে পড়ে যাই।’

তিনি বলেন, ‘‘মোটরসাইকেলে ধাক্কা মারার পর প্রাইভেটকারটি থামিয়েছিল। কেন ধাক্কা মারলেন আমি জানতে চাই। তখন ওই গাড়ির চালক  ‘সাইড করছি’ বলে প্রাইভেটকারটি নিয়ে বাংলামোটরের দিকে পালিয়ে যান।’’ প্রাইভেটকারটিতে চালক ছাড়াও পেছনের সিটে আরও একজন বসা ছিলেন বলে জানান তিনি।

প্রাইভেটকারের ধাক্কায় বাম হাতের কবজিতে ব্যথা পেয়েছেন শাহেদ শফিক। প্রাথমিক চিকিৎসা শেষে এ বিষয়ে রমনা থানায় অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছেন আহত এই সাংবাদিক।

 

 

 

/আরজে/এপিএইচ/

লাইভ

টপ