এক হাজার পরিবারকে ঈদ উপহার ও পরিচ্ছন্নতা সামগ্রী দিয়েছে ঢাকা আহছানিয়া মিশন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩৯, মে ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৪১, মে ২৩, ২০২০

ঈদুল ফিরতকে কেন্দ্র করে রাজধানী ঢাকার দুই সিটি করপোরেশন এলাকার এক হাজার ২২টি সুবিধাবঞ্চিত ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঈদ উপহার ও পরিচ্ছন্নতা সামগ্রী বিতরণ করেছে ঢাকা আহছানিয়া মিশন। গত এক সপ্তাহ ধরে রিড ফাউন্ডেশন ইউকে’র আর্থিক সহায়তায় প্রতিষ্ঠানটি এসব উপহার সামগ্রী বিতরণ করে আসছে।
বিতরণকৃত এসব প্যাকেটে খাদ্য এবং পরিচ্ছন্নতা সামগ্রী রয়েছে। পরিচ্ছন্নতা প্যাকেটে রয়েছে ২টি গোসলের সাবান, একটি কল যুক্ত বালতি, ডিটারজেন্ট পাউডার, মাস্ক (স্থানীয়ভাবে তৈরি), ৩ পাতা প্যারাসিটামল ট্যাবলেট এবং একটি তোয়ালে। খাদ্য প্যাকেজে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ লিটার সয়াবিন তৈল, ১ কেজি চিনি, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি রসুন এবং ১ কেজি আদা।
এসব প্যাকেট বিতরণের সময় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্জ বাদল সরদার, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. তাইজুল ইসলাম চৌধুরী (বাপ্পি) ও চাঁন মিয়া হাউজিং সোসাইটির জেনারেল সেক্রেটারি মো. পারভেজ আহমেদ প্রমুখ। আহছানিয়া মিশনের শিক্ষা সেক্টরের প্রশিক্ষিত একটি স্বেচ্ছাসেবক দল উক্ত কার্যক্রমটি পরিচালনায় সহযোগিতা করেন।

/এসএস/এমআর/

সম্পর্কিত

লাইভ

টপ