শিক্ষার্থীদের মূল্যবান জিনিস ফেলে দেওয়ার ঘটনায় ছাত্রলীগের নিন্দা

Send
ঢাবি প্রতিনিধি
প্রকাশিত : ১৪:২৭, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:২৭, জুলাই ০৩, ২০২০

প্রেস নোটরাজধানীর একটি ভাড়া বাসা থেকে বিনা নোটিশে শিক্ষার্থীদের শিক্ষা সনদসহ মূল্যবান জিনিসপত্র ফেলে দেওয়ার ঘটনায় নিন্দা জানিয়েছে ছাত্রলীগ। শুক্রবার (৩ জুলাই) দুপুরে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত  সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশেষভাবে লক্ষ করা যাচ্ছে যে, বাড়ি ভাড়া দিতে দেরি হওয়ায় কয়েকজন শিক্ষার্থীর সার্টিফিকেটসহ মূল্যবান জিনিসপত্র ভাগাড়ে ফেলে দেওয়া হয়েছে; যা কখনও কাম্য নয়। উক্ত ঘটনায় ছাত্রলীগ পরিবার তীব্র নিন্দা জ্ঞাপন করছে। ছাত্রলীগ মনে করে, শিক্ষার্থীদের সঙ্গে উক্ত অমানবিক আচরণ তাদের সম্ভাবনাময় ভবিষ্যতের প্রতিবন্ধকতা সৃষ্টি করবে।'

এতে আরও বলা হয়, আপনারা জানেন, করোনা মহামারির জন্য সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে শিক্ষার্থীরা তাদের নিজ বাড়িতে অবস্থান করছেন। ফলে শিক্ষার্থীরা বাড়িওয়ালা এবং মেস মালিকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করতে পারছেন না। ছাত্রলীগ অতীতের মতো সব সময় শিক্ষার্থীদের যৌক্তিক দাবির সঙ্গে একমত এবং তাদের দুর্দিনে পাশে থাকতে বদ্ধপরিকর। সুতরাং এই পরিস্থিতিতে বাড়ি এবং মেস মালিকরা শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে সমস্যার যৌক্তিক সমাধান করবে বলে অনুরোধ রইলো। একইসঙ্গে যেকোনও যৌক্তিক বিষয়ে সমাধানের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নিম্নোক্ত সদস্যদের সঙ্গে যোগাযোগের অনুরোধ রইল।

ছাত্রলীগের সমাজ সেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ (০১৭২৩৬০৯১৫৭) উপসমাজসেবা সম্পাদক হাসানুর রহমান হাসু (০১৭০৩৯৮৫৪০১), তৌকির আহমেদ তপু (০১৯১২২৩১১৭৫) আহমেদ নাসিম ইকবাল (০১৭৭৩৯৭৫২৭৭) শেখ সাঈদ আনোয়ার সিজার (০১৭১৩৬৩৩২৭৯)।

 

/আইএ/

লাইভ

টপ