প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে আড়াইশ’ বোতল ফেনসিডিল

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০২:১৬, জুলাই ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:১৬, জুলাই ১৫, ২০২০

উদ্ধার মাদক দ্রব্য ও প্রাইভেটকাররাজধানীর মিরপুরের কল্যাণপুর এলাকার একটি প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ২৫০ বোতল ফেনসিডিল ও তিন কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৪। মঙ্গলবার (১৪ জুলাই) রাতে কল্যাণপুর কমফোর্ট ফিলিং অ্যান্ড সিএনজি রিফুয়েলিং স্টেশনের সামনে একটি প্রাইভেটকার তল্লাশি করে এর ব্যাকডালার একটা নকল গ্যাস সিলিন্ডারের ভেতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় এই মাদক দ্রব্য পাওয়া যায়। এ সময় ৬ মাদককারবারিকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৪ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

গ্রেফতার ব্যক্তিরা হলো—চুয়াডাঙ্গার মো. শামীম (৩২), নারায়ণগঞ্জের মো. সৌরভভূইয়া (২৬), মো. শাহেদ (২০),  মো. জাহাঙ্গীর আলম (৩০), মো. শাকিল (২৮) ও (৬) মো. সুজন (২৬)। তারা প্রাইভেটকারে ফ্লাসিং ওয়ার্নিং এলইডি ও হুইটার সেট লাগিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর মিথ্যা পরিচয় দিয়ে রাস্তায় পুলিশ ও র‌্যাবের চেকপোস্ট ফাঁকি দিয়ে মাদক পাচার করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক দ্রব্য-ফেনসিডিল ও গাঁজা সংগ্রহ করে প্রাইভেটকার, পিকআপ ও ট্রাকে বহন করে মিরপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের কাছে বিক্রয় করে আসছিল।

 

/এআরআর/আইএ/

লাইভ

টপ