ট্রেনের ধাক্কায় শিশুর মৃত্যু, রেল লাইনের পাশে যুবকের লাশ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৭, সেপ্টেম্বর ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:১৯, সেপ্টেম্বর ১৭, ২০২০

রেল লাইন

রাজধানীতে পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় ও রেল লাইনের পাশ থেকে এক শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। তাদের মৃতদেহ উদ্ধার করে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ময়নাতদন্তের ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) ও নারায়ণগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশ। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। শিশুর বয়স আনুমানিক ১২ বছর ও যুবকের বয়স ৩০ বছর।

রেলওয়ে থানার এএসআই মো. আনোয়ার হোসেন জানান, মগবাজার ওয়ারলেস রেল গেট এলাকায় ট্রেনের ধাক্কায় শিশুটি ঘটনাস্থলে মারা যায়। সংবাদ পেয়ে সকাল ৮টায় তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পুলিশের ধারণা, সে একজন পথশিশু।

অপর দিকে, রাজধানীর গেণ্ডারিয়া দয়াগঞ্জের ব্রিজের দক্ষিণ পাশে থেকে বুধবার দুপুরে এক যুবকের (৩০) মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে নারায়নগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই মোখলেছুর রহমান।

তিনি বলেন, 'যুবকটি অসুস্থ ও মাদকাসক্ত ছিল। এলাকায় ঘোরাফেরা করতো বলে জানিয়েছে স্থানীয়রা। যুবকটি মৃত অবস্থায় পড়ে ছিল। তার পরনে ছিল প্যান্ট ও কালো শার্ট। সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।'

 

 

/এআইবি/এএইচ/

লাইভ

টপ