সংখ্যালঘু নারী নির্যাতনের সুষ্ঠু বিচার দাবি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৫৪, সেপ্টেম্বর ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৫৪, সেপ্টেম্বর ২৫, ২০২০

সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া সাভারের কিশোরী নীল হত্যা, সিলেটের জালালাবাদ, দিনাজপুর সদর, পঞ্চগড়ের অটোয়ারীতে কিশোরীকে গণধর্ষণ ও মুন্সিগঞ্জের সিরাজদিখানে নাবালিকা শ্রাবন্তী দত্ত অপহরণের প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে সংগঠনটি আয়োজিত এক মানববন্ধন থেকে এই দাবি জানানো হয়।

মানববন্ধনে সংগঠনের সভাপতি সুপ্রিয়া ভট্টাচারর্য্য বলেন, 'সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া এসব ঘটনার আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এসব ঘটনা আমাদের দিনদিন আতঙ্কিত করে তুলছে। আর এসব ঘটনা দিন দিন বেড়ে যাচ্ছে তার কারণ একটাই, সঠিক বিচার না হওয়া। যদি সরকার এসব সুষ্ঠু বিচার করে তাহলে অপরাধীরা কখনোই এসব কাজ করার সাহস পাবে না। তাই প্রশাসনের কাছে আমাদের আবেদন, আপনারা এসব ঘটনা অবশ্যই গুরুত্ব দিয়ে দেখবেন এবং সুষ্ঠু বিচারের ব্যবস্থা করবেন।'

মানববন্ধনে সংহতি প্রকাশ করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জি ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মনীন্দ্র কুমার নাথ। এছাড়া আরও সংগঠনের সাধারণ সম্পাদক দিপালী চক্রবর্তী, সংগঠনের কেন্দ্রীয় নেত্রী পূরবী মজুমদার, জয়ন্তী রায়, ইতি সরকার লাকী, শ্যামলী মুর্খার্জী প্রমুখ।

 

 

/এইচএন/এএইচ/

লাইভ

টপ